জ্বালানির কার্যকর ব্যবহারে গ্রাহকদের স্বীকৃতি দিল সিটি ব্যাংক

, অর্থনীতি

সেন্ট্রাল ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-22 23:30:54

সিটি ব্যাংক সম্প্রতি প্রধান কার্যালয়ে গ্লোবাল ক্লাইমেট পার্টনারশিপ ফান্ডের (জিসিপিএফ) সহযোগিতায় ‘গ্রিন চ্যাম্পিয়ন রিকগনিশন সেরিমনি’ শীর্ষক একটি অনুষ্ঠান আয়োজন করে। জলবায়ু পরিবর্তনের প্রভাব কমিয়ে আনতে সিটি ব্যাংকের গ্রাহকদের অসাধারণ অবদানকে স্বীকৃতি জানাতে এ অনুষ্ঠান আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সিটি ব্যাংক ও জিসিপিএফ যৌথভাবে ১৬ জন গ্রাহককে স্বীকৃতি দেয়। এই ১৬ জন গ্রাহক তাদের ব্যবসায়িক কার্যক্রমে জ্বালানির কার্যকর ব্যবহারে সফলতা অর্জন করেছেন। 

সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সোহেল আর. কে. হুসেইনের স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। তিনি বলেন, ‘সিটি ব্যাংক পরিবেশবান্ধব ঋণ দেয়ার ক্ষেত্রে অঙ্গীকারবদ্ধ। ভবিষ্যতেও আমরা গ্রাহকদের সবুজ উদ্যোগকে উৎসাহিত করে যাবো।’ অনুষ্ঠানে আরও বক্তব্য দেন জিসিপিএফ প্রধান এনটোয়েন প্রেদোর। 

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের উপমহাব্যবস্থাপক রথীন কুমার পাল, সিটি ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক শেখ মোহাম্মদ মারুফ, জিসিপিএফের জ্বালানি বিশেষজ্ঞ সতীশ ধনপাল, বাংলাদেশ ব্যাংক ও সিটি ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তারা এবং বস্ত্র ও তৈরি পোশাক খাতের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানের প্রতিনিধিরা।

 

এ সম্পর্কিত আরও খবর