এ্যাপোলো হসপিটালসে ক্যানসার দিবস উপলক্ষে পেশেন্ট ফোরাম

ব্যবসা-বাণিজ্য, অর্থনীতি

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-27 07:26:15

এ্যাপোলো হসপিটালস ঢাকা এবং সানোফি বাংলাদেশ লিমিটেড-এর যৌথ উদ্যোগে বিশ্ব ক্যানসার দিবস পালন উপলক্ষে এ্যাপোলো হসপিটালস ঢাকা’র অডিটোরিয়াম-এ একটি পেশেন্ট ফোরামের আয়োজন করা হয়।

মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য নিশ্চিত করা হয়।

ফোরামে এ্যাপোলো ক্যানসার কেয়ার সেন্টার-এর রেডিয়েশন অ্যান্ড ক্লিনিক্যাল অঙ্কোলজি বিভাগের কনসালট্যান্ট ডা. বিশ্বজিৎ ভট্টাচার্য, মেডিক্যাল অঙ্কোলজি বিভাগের কনসালট্যান্ট ডা. ফেরদৌস শাহরিয়ার সাঈদ, মেডিক্যাল অঙ্কোলজি বিভাগের সিনিয়র কনসালট্যান্ট প্রফেসর ডা. রাজু তিতাস চ্যাকো এবং  হেমাটোলজি এন্ড স্টেম সেল ট্রান্সপ্লান্ট বিভাগের কনসালটেন্ট ও কো-অর্ডিনেটর ডা. আবু জাফর মোহাম্মদ সালেহ অনুষ্ঠানে উপস্থিত ব্যক্তিবর্গের উদ্দেশ্যে ক্যানসার সম্পর্কে তাদের বক্তব্য প্রদান করেন।

এ বছরের বিশ্ব ক্যানসার দিবসের প্রতিপাদ্য ছিল আই এম এন্ড আই উইল’। প্রশ্নোত্তর পর্বের মাধ্যমে অনুষ্ঠানটি পরিচালিত হয়। অনুষ্ঠানে ১০০ জনের বেশি ক্যানসার বিজয়ী, রোগী ও তাদের স্বজনরা উপস্থিত ছিলেন।

এ্যাপোলো হসপিটালস ঢাকার প্রধান নির্বাহী কর্মকর্তা, ডা. রত্নদ্বীপ চাস্কার এ্যাপোলো ক্যানসার কেয়ার সেন্টারসহ হাসপাতালের বিভিন্ন সেবা নিয়ে আলোচনা করেন। এ্যাপোলো হসপিটালস ঢাকার বিজনেস ডেভেলপমেন্ট বিভাগের জেনারেল ম্যানেজার আখতার জামিল আহমেদ ধন্যবাদ জ্ঞাপনের মাধ্যমে সেমিনারটির ইতি টানেন।

এ্যাপোলো হসপিটালস ঢাকার বিশিষ্ট ডাক্তার এবং উচ্চ পদস্থ কর্মকর্তাগণ ফোরাম চলাকালে সেখানে উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর