স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড জোন-২ এর বার্ষিক বিক্রয় সম্মেলন

ব্যবসা-বাণিজ্য, অর্থনীতি

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-29 15:02:59

রত্নদ্বীপ রিসোর্টে অনুষ্ঠিত হয়ে গেল স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড জোন-২ এর ‘বার্ষিক বিক্রয় সম্মেলন-২০২০’। মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

বুধবার (৪ ফেব্রুয়ারি) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য নিশ্চিত করা হয়।

সম্মেলনে বক্তব্য রাখেন কোম্পানির হেড অব অপারেশন মালিক মোহাম্মদ সাঈদ, চীফ সেলস এন্ড ট্রেড মার্কেটিং অফিসার শোয়েব মোহাম্মদ আসাদুজ্জামান এবং হেড অব মার্কেটিং ড. জেসমিন জামান।

এছাড়াও সম্মেলনে একাউন্টস এন্ড ফিন্যান্স বিভাগের পরিচালক মো. গোলাম কিবরিয়া, এইচআর বিভাগের উপ-মহাব্যবস্থাপক মোনামী হক ও অন্যান্য বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তাগণও উপস্থিত ছিলেন।

এই সম্মেলনে অঞ্জন চৌধুরী তার বক্তব্যে মানসম্মত পণ্য বিক্রয় এবং সেবার পরিধির আরও উন্নয়ন সাধন করে গ্রাহক এবং ব্যবসায়িক পার্টনারদের মন জয় করার ওপর আলোকপাত করেন এবং প্রতিষ্ঠানটিকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার ক্ষেত্রে সবার অবদানের জন্য বিশেষভাবে ধন্যবাদ প্রদান করেন।

সম্মেলনে লিন্ডে বাংলাদেশ প্রতিষ্ঠানের কান্ট্রি হেড ও ব্যবস্থাপনা পরিচালক, জনাব মোহসিন উদ্দিন আহমেদ কোম্পানির বিক্রয় প্রতিনিধিদের জন্য উৎসাহমূলক বিশেষ বক্তব্য রাখেন।

উল্লেখ্য যে, স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড বাংলাদেশি মানুষের ব্যতিক্রমী চাহিদার কথা মাথায় রেখে পণ্যের গুণগত মান নিশ্চিত করার পাশাপাশি বিভিন্ন পণ্য বিপণন করে আসছে। ব্যবসার বাইরেও দায়িত্ববোধ থেকে ভোক্তা ও পার্টনারদের কথা চিন্তা করে স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড দেশ এবং সমাজের উন্নয়নের জন্য নারী শিক্ষা, নিরাপদ মাতৃত্ব, সার্ভিক্যাল ক্যান্সার, নারী অধিকারের মতো অনেক সামাজিক সচেতনতামূলক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত।

এই দিনের সম্মেলনে জোন ২ (ঢাকা, চট্টগ্রাম ও সিলেট বিভাগ) সেলস টিম এর সকল সদস্য অংশগ্রহণ করেন। সম্মেলনের আগের দিন তারা ফ্যাক্টরিতে মানসম্মত পণ্য উৎপাদন ও বিতরণের পুরো প্রক্রিয়া পর্যবেক্ষণ করেন। সম্মেলন শেষে ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী স্কয়ার সুপার হিরো অব দ্য ইয়ার-২০১৯ সহ অন্যান্য পুরস্কার বিজয়ীদের হাতে তুলে দেন।

সর্বশেষে নৈশভোজ এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে সম্মেলনের সমাপ্তি হয়।

এ সম্পর্কিত আরও খবর