বিশ্ব ইপিলেপ্সি দিবসে অ্যাপোলো হাসপাতালের নানা আয়োজন

ব্যবসা-বাণিজ্য, অর্থনীতি

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-25 22:13:31

অ্যাপোলো হাসপাতাল ঢাকা এবং ইনসেপ্টা ফার্ম্যাসিউটিক্যাল্স-এর যৌথ উদ্যোগে আন্তর্জাতিক ইপিলেপ্সি দিবস পালন উপলক্ষে কিছু কার্যক্রম আয়োজিত হয়।

সোমবার (১০ ফেব্রুয়ারি) সকালে জনসাধারণকে সচেতন করার লক্ষ্যে বসুন্ধরা আবাসিক এলাকায় একটি র‌্যালি করা হয়, যেখানে অ্যাপোলো হাসপাতাল ঢাকা’র কনসালট্যান্ট, নার্স এবং ঊচ্চপদস্থ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এছাড়া অ্যাপোলো হাসপাতাল ঢাকা’র অডিটোরিয়ামে একটি পেশেন্ট ফোরাম আয়োজিত হয়, যেখানে অ্যাপোলো হাসপাতাল ঢাকা’র নিউরোলজি বিভাগের সিনিয়র কনসালট্যান্ট অ্যান্ড কো-অর্ডিনেটর ডাঃ আলিম আখতার ভূঁইয়া, সিনিয়র কনসালট্যান্ট, ডাঃ খন্দকার মাহবুবর রহমান, সিনিয়র কনসালট্যান্ট প্রফেসর ডাঃ উত্তম কুমার সাহা অনুষ্ঠানে উপস্থিত ব্যক্তিবর্গের উদ্দেশ্যে মৃগী রোগ (ইপিলেপ্সি) সম্পর্কে তাদের বক্তব্য প্রদান করেন।

প্রশ্নোত্তর পর্বের মাধ্যমে অনুষ্ঠানটি পরিচালিত হয়। পারস্পরিক আলোচনা ও তথ্য আদান-প্রদানের মাধ্যমে এই সেশনটি রোগীদের জন্য অত্যন্ত ফলপ্রসূ হয়েছে। অনুষ্ঠানে ১০০ জনের বেশি অংশগ্রহণ করেন।

অ্যাপোলো হাসপাতাল ঢাকা’র সিনিয়র জেনারেল ম্যানেজার ডাঃ আরিফ মাহমুদ, নিউরোলজি বিভাগ-সহ হাসপাতালের বিভিন্ন সার্ভিস সম্পর্কে আলোচনা করেন। অ্যাপোলো হাসপাতাল ঢাকা’র বিজনেস ডেভেলপমেন্ট বিভাগের জেনারেল ম্যানেজার আখতার জামিল আহমেদ ধন্যবাদ জ্ঞাপনের মাধ্যমে সেমিনারটির ইতি টানেন। অ্যাপোলো হাসপাতাল ঢাকা’র বিশিষ্ট ডাক্তার এবং ঊচ্চপদস্থ কর্মকর্তাগণ ফোরাম চলাকালে সেখানে উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর