বিকাশ পেমেন্টে আজকেরডিল ডট কম-এ ফ্রি ডেলিভারি

ব্যবসা-বাণিজ্য, অর্থনীতি

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 04:53:29

এখন থেকে আজকেরডিল ডট কম-এর গ্রাহকরা দেশের যেকোন স্থান থেকে বিকাশের মাধ্যমে পেমেন্ট করলে বিনামূল্যে হোম ডেলিভারির সুবিধা পাবেন। সম্প্রতি এ বিষয়ে বিকাশ ও আজকেরডিল ডট কম-এর মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। মার্চের প্রথম সপ্তাহ থেকে শুরু হবে ডেলিভারি ফী ছাড়া অনলাইন শপিং করার এই সুবিধা। সারা বছর জুড়ে আজকের ডিলের ক্রেতারা এই সুবিধা পাবেন।

রোববার (১ মার্চ) এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য নিশ্চিত করা হয়।

বিকাশের চিফ কমার্শিয়াল অফিসার মিজানুর রশীদ এবং আজকেরডিল ডট কম-এর প্রতিষ্ঠাতা ও সিইও এ কে এম ফাহিম মাশরুর বিকাশ অফিসে এই চুক্তি বিনিময় করেন। বিকাশের হেড অব স্ট্র্যাটেজি আলী আহমেদ ও আজকেরডিল ডট কম-এর সিটিও রনি মন্ডল সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

আজকেরডিল ডট কম-এর গ্রাহকরা যে কোনও পরিমাণ ক্রয়ের জন্য বিকাশ পেমেন্ট করলে প্রতিবারই বিনামূল্যে হোম ডেলিভারি অফারটি উপভোগ করতে পারবেন।

আজকেরডিল ডট কম-এর সিইও এ কে এম ফাহিম মাশরুর বলেন, ‘আমরা অনলাইনে বিক্রয় ও কেনাকাটার ক্ষেত্রে গ্রাহকদের আস্থা অর্জনের চেষ্টা করেছি সব সময়। বিকাশের সাথে যুক্ত হয়ে তাদেরকে আরও দারুণ একটি অভিজ্ঞতা দিতে চলেছি।

ব্র্যাক ব্যাংক, যুক্তরাষ্ট্র ভিত্তিক মানি ইন মোশন, বিশ্ব ব্যাংক গ্রুপের অন্তর্গত ইন্টারন্যাশনাল ফিন্যান্স কর্পোরেশন, বিল অ্যান্ড মেলিন্ডা গেটস ফাউন্ডেশন এবং অ্যান্ট ফিনান্সিয়াল এর যৌথ মালিকানাধীন প্রতিষ্ঠান বিকাশ, ২০১১ সাল থেকে বাংলাদেশ ব্যাংক নিয়ন্ত্রিত পেমেন্ট সেবা দানকারী প্রতিষ্ঠান হিসেবে বিভিন্ন ধরনের ডিজিটাল ফিনান্সিয়াল সার্ভিস দিয়ে আসছে।

২০১৪ সাল থেকে শুরু করে আজকেরডিল ডট কম এখন দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন মার্কেটপ্লেস। আজকেরডিল প্ল্যাটফর্মে ১০ হাজারেরও বেশি মার্চেন্ট বিভিন্ন ধরনের পণ্য বিক্রয় করেন।

এ সম্পর্কিত আরও খবর