ইউএস-বাংলা ঢাকা থেকে সিলেটে প্রতিদিন ৩টি ফ্লাইট

ব্যবসা-বাণিজ্য, অর্থনীতি

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 21:05:13

বাংলাদেশের অন্যতম বেসরকারি বিমানসংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স আগামী ২৯ মার্চ থেকে ঢাকা-সিলেট রুটে প্রতিদিন ৩টি ফ্লাইট পরিচালনার সিদ্বান্ত নিয়েছে।

বর্তমানে ঢাকা-সিলেট রুটে প্রতিদিন ২টি ফ্লাইট পরিচালনা করছে। যাত্রী সাধারণের অতিরিক্ত চাহিদার কারণে ২৯ মার্চ থেকে প্রতিদিন অতিরিক্ত ১টি ফ্লাইট বৃদ্ধি করে মোট ৩টি ফ্লাইট পরিচালিত হবে ঢাকা-সিলেট-ঢাকা রুটে, যা যাত্রীদের চাহিদাকে পরিপূর্ণতা দিতে সহায়তা করবে।

২৯ মার্চ থেকে প্রতিদিন সকাল ১০টা ৪৫মিনিট, দুপুর ১২টা ৪৫মিনিট, সন্ধ্যা ৬টা ১৫মিনিট-এ ঢাকা থেকে সিলেট এবং সিলেট থেকে ঢাকায় প্রতিদিন দুপুর ১২টা ৫মিনিট, ২টা ৫মিনিট ও সন্ধ্যা ৭টা ৩০মিনিটে ফ্লাইট চলাচল করবে। ঢাকা থেকে সিলেটের নূন্যতম ভাড়া ২৭০০ টাকা (সকল প্রকার ট্যাক্স ও সারচার্জসহ)।

বর্তমানে ইউএস-বাংলার বিমানবহরে মোট তেরোটি এয়ারক্রাফট রয়েছে, যার মধ্যে চারটি বোয়িং ৭৩৭-৮০০, ছয়টি ব্র্যান্ড নিউ এটিআর ৭২-৬০০ ও তিনটি ড্যাশ ৮-কিউ৪০০ এয়ারক্রাফট। সিলেট ছাড়াও বর্তমানে অভ্যন্তরীণ রুট ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সৈয়দপুর, রাজশাহী, যশোর ও বরিশাল রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা। এছাড়া ইউএস-বাংলা আন্তর্জাতিক রুট ঢাকা থেকে কলকাতা, চেন্নাই, ব্যাংকক, কুয়ালালামপুর, সিঙ্গাপুর, গুয়াংজু, মাস্কাট, দোহা এবং চট্টগ্রাম থেকে কলকাতা, চেন্নাই, দোহা ও মাস্কাট রুটে ফ্লাইট চলাচল করছে।

বিস্তারিত তথ্য জানার জন্য আপনার নিকটস্থ ট্রাভেল এজেন্ট অথবা ইউএস-বাংলা এয়ারলাইন্সের যেকোনো সেলস অফিসে যোগাযোগ করার জন্য বিনীত অনুরোধ জানানো যাচ্ছে। যোগাযোগ- ১৩৬০৫ অথবা ০৯৬৬৬৭১৩৬০৫ অথবা ০১৭৭৭৭৭৭৮০০-৬।

এ সম্পর্কিত আরও খবর