মার্কেন্টাইল ব্যাংকের আন্তর্জাতিক নারী দিবস উদযাপন

ব্যাংক বীমা, অর্থনীতি

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-23 02:53:05

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন করেছে।

দিবসটি উপলক্ষে রোববার (৮ মার্চ) সন্ধ্যায় রাজধানীর র্ফাস হোটেল অ্যান্ড রিসোর্টসে এক জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মার্কেন্টাইল ব্যাংকের নারী কর্মকর্তারা অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের চেয়ারম্যান মোরশেদ আলম এবং স্বাগত বক্তব্য দেন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কামরুল ইসলাম চৌধুরী। ব্যাংকের চেয়ারম্যান, পরিচালকবৃন্দ, ব্যবস্থাপনা পরিচালক ও পরিচালকগণের সহধর্মিণীরা কেক কেটে অনুষ্ঠানের শুভ সূচনা করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান আকরাম হোসেন (হুমায়ুন) ও মোহাম্মদ সেলিম, অডিট কমিটির চেয়ারম্যান ডঃ মোঃ রহমত উল্লাহ, মার্কেন্টাইল ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান এম. আমানউল্লাহ, ব্যাংকের পরিচালক মোশাররফ হোসেন ও এম. এ খান বেলাল।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মতিউল হাসান, উপব্যবস্থাপনা পরিচালক জি.ডব্লিউ.এম. মোর্তজা, মোঃ জাকির হোসাইন, আদিল রায়হান, শামীম আহমেদ ও ডঃ মোঃ নুরুল ইসলাম এবং তাদের সহধর্মিণীগণসহ ঊর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তারা।

ব্যাংকের চেয়ারম্যান মোরশেদ আলম সামগ্রিকভাবে বাংলাদেশের স্বাধিকার আন্দোলন ও সমাজ বিনির্মাণে নারীর অবদান তুলে ধরে বক্তব্য দেন। তিনি বলেন, দেশের ৩০ শতাংশ নারী কর্মক্ষেত্রে যুক্ত হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার ৫০ শতাংশ নারীকে অর্থনীতির মূল ধারায় যুক্ত করার লক্ষ্যে কাজ করছে। অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ ছিলো সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‌্যাফেল ড্র। এছাড়াও দেশব্যাপী ব্যাংকের সকল শাখার নারী কর্মীরা সংশ্লিষ্ট জোনসমূহে জাঁকজমকপূর্ণভাবে নারী দিবস উদযাপন করে।

এ সম্পর্কিত আরও খবর