মুজিব শতবর্ষে ৯০ হাজার টি-শার্ট দি‌ল বিজিএমইএ

বিবিধ, অর্থনীতি

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-26 08:58:51

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে ৯০ হাজার পিস টি-শার্ট দিয়েছে তৈরি পোশাক খা‌তের সংগঠন বাংলাদেশ গার্মেন্ট ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশন (বিজিএমইএ)।

‌রোববার (১৫ মার্চ) রাজধানীরে সেগুন বা‌গিচায় আন্তর্জাতিক মাতৃভাষা ইনষ্টিটিউটে বিজিএমইএ'র সভাপতি ড. রুবানা হক বঙ্গবন্ধু জন্মশত বার্ষিকী উদযাপন জাতীয় কমিটি বাস্তবায়নের প্রধান সমন্বয়ক ড. কামাল আবদুল নাসের চৌধুরীর কাছে এই টি-শার্ট হস্তান্তর করেন। এবং ভবিষ্যতে আরো সহযোগিতা আশ্বাস দেন। এসময় বিজিএমইএ এবং সমন্বয় কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

রুবানা হক বলেন, যত কাজ হচ্ছে, সবগুলোর মাঝে যেন বঙ্গবন্ধুর আদর্শটা থাকে। তবে তার আদর্শকে আসলে আমরা কতজন ধারণ করি, সেটাই ভাবতে হবে। পোশাক খাতে এখন সংগ্রামের দিন চলছে। তবুও বাঙালি কখনো পরাস্ত হওয়ার জাতি নয়। বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে আমরা সামনে এগিয়ে যাব।

কামাল চৌধুরী বলেন, মুজিব বর্ষের আয়োজনের সাথে যুক্ত হতে অনেক প্রতিষ্ঠান আসছে। মুজিব বর্ষের উদ্বোধনী আয়োজনকে বর্ণাঢ্য করতে সব ধরণের পরিবেশ তৈরি করাই ছিলো। কিন্তু বিশেষ পরিস্থিতিতে এ প্রোগ্রামটিকে আমরা ভিন্নভাবে সাজাচ্ছি। পুরো বছর জুড়ে আমাদের নানা আয়োজন থাকবে। সকলের সম্মিলিত সহায়তায় এই উৎসব পালিত হবে।

এ সম্পর্কিত আরও খবর