মোজো’র ‘ঈদের আগেই ঈদের চাঁন কনটেস্ট’ শুরু

ব্যবসা-বাণিজ্য, অর্থনীতি

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-27 10:15:54

শুরু হলো মোজো’র এবারের ঈদ ক্যাম্পেইন ‘ঈদের আগেই ঈদের চাঁন কনটেস্ট’। প্রতিবারের মতো এবারের ঈদেও মোজো নিয়ে এলো এক ভিন্নধর্মী এবং উপভোগ্য ঈদ ক্যাম্পেইন।

মোজো বরাবরই বর্তমান প্রজন্মের কথা বলে, উৎসব-আনন্দের আয়োজন করে। এবারও মোজো এমনই কিছু আয়োজন করেছে, তবে একটু ভিন্ন রূপে। এ ঈদ ক্যাম্পেইনটি মূলত একটি মজার কুইজ কনটেস্ট, যা আয়োজন করা হয়েছে mojo.akijfood.com এ মাইক্রোসাইটটিতে।

মোজো আয়োজিত মজার এ কুইজে অংশ নিতে পারবেন সবাই। কুইজে আছে মজার কিছু প্রশ্ন, প্রতিটি প্রশ্নের সঠিক উত্তর দেওয়ার জন্য ১০ সেকেন্ড করে নির্ধারণ করা হয়েছে। মোট ২০টি করে প্রশ্ন রাখা হয়েছে প্রতিযোগীদের জন্য। যারা ২০টি প্রশ্নের সঠিক উত্তর সবচেয়ে কম সময়ে দিতে পারবেন, তাদের মধ্য থেকে ১০ জন বিজয়ী নির্বাচন করা হবে প্রতিদিন। আর প্রত্যেক বিজয়ী পাবেন মোজো’র পক্ষ থেকে একটি করে গিফট হ্যাম্পার এবং তার আশেপাশের সুবিধাবঞ্চিত মানুষের সাথে ঈদের খুশি ভাগ করার জন্য উপহার হিসেবে পাঁচজনের জন্য ঈদের বাজার। দেশের এ কঠিন পরিস্থিতিতে মোজো সবাইকে নিয়ে সমাজের সুবিধাবঞ্চিত জনগণের সাথে ঈদের খুশি ভাগাভাগি করার সুযোগ করে দিয়েছে।

ছবি: সংগৃহীত

এবারের ক্যাম্পেইনের মধ্য দিয়ে মোজো একই সাথে সবার মধ্যে ঈদের আনন্দ ছড়াচ্ছে এবং এ দুঃসময়ে সুবিধাবঞ্চিতদের পাশে দাঁড়িয়ে মানবতার এক অপরূপ দৃষ্টান্ত সৃষ্টি করছে।

আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের হেড অব ব্র্যান্ড মার্কেটিং মাইদুল ইসলাম জানিয়েছেন, মোজো’র এ ঈদ ক্যাম্পেইনে মোজো’র ভোক্তাদের মাধ্যমে দেশের সুবিধাবঞ্চিত মানুষদের পাশে দাঁড়াতে পেরে আমরা গর্ব বোধ করছি।

আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারাও এ ক্যাম্পেইনটি নিয়ে বিশেষ আশাবাদ ব্যক্ত করেন। ক্যাম্পেইনটি চলবে ঈদ পর্যন্ত। প্রতিযোগিতার ফলাফল, বিজয়ী ঘোষণা এবং ক্যাম্পেইনের অন্যান্য কার্যক্রম সম্পর্কে জানতে চোখ রাখতে হবে মোজো’র ফেসবুক পেইজে।

এ সম্পর্কিত আরও খবর