ঈদ উপলক্ষে ‘সারা’র আউটলেটের কার্যক্রম শুরু

পোশাক শিল্প, অর্থনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-01 11:51:58

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ইতিমধ্যেই দেশের পোশাক শিল্পের নিজস্ব ব্রান্ড সারা লাইফস্টাইল লিমিটেডের বসুন্ধরা সিটি ছাড়া সকল আউটলেটের কার্যক্রম শুরু হয়েছে। কোভিড-১৯ এর এই প্রাদুর্ভাবের সময়, সকল স্বাস্থ্যসুরক্ষা এবং নিরাপত্তা বজায় রেখে সারা’র আউটলেট থেকে পাওয়া যাচ্ছে নতুন নতুন ডিজাইনের ঈদ পোশাক।

এছাড়াও সকল স্বাস্থ্য নিরাপত্তা মেনে শুধুমাত্র ঢাকাতে অনলাইনের মাধ্যমে তথা সারা’র নিজস্ব ওয়েবসাইট এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে সারা’র পেজ থেকে পণ্য অর্ডার করলেই গ্রাহকের কাছে পৌঁছে যাবে ঈদের পছন্দের পোশাক।

সারা’র ঈদুল ফিতরের এবারের আয়োজনে ছেলেদের জন্য থাকছে পাঞ্জাবি, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, টি শার্ট, পোলো শার্ট, চিনো প্যান্ট, জগার্স, কার্গো প্যান্ট, ডেনিম প্যান্ট, পায়জামা।

ঈদ আয়োজনে মেয়েদের জন্য থাকছে পার্টি ওয়্যার সিঙ্গেল পিস, পার্টি ওয়্যার থ্রি-পিস, এক্সক্লুসিভ শাড়ি, প্রিন্টেড শাড়ি, কুর্তি, প্রিন্টেড থ্রি-পিস, ফ্যাশন টপস এবং ডেনিম এর কালেকশন।

দেশের পোশাক শিল্পের নিজস্ব ব্রান্ড সারা লাইফস্টাইল

এছাড়াও শিশুদের জন্য থাকছে ফ্রক, টপস, টপস- স্কার্ট সেট, টপস-বটম সেট, থ্রি-পিস, পাঞ্জাবি, শার্ট, টি শার্ট, পোলো শার্ট, শার্ট-প্যান্ট সেট, বটমস, পাঞ্জাবি-পায়জামা, নিউ বর্ন-নিমা সেট।

তবে, সারা’র ঈদ আয়োজনে এবার অন্যতম আকর্ষণ হিসাবে আছে ফুল ফ্যামিলি কালেকশন- পাঞ্জাবি, থ্রি-পিস, শাড়ি, টি শার্ট, পোলো শার্ট।

ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত ‘সারা’র প্রথম আউটলেট নিয়ে কাজ শুরুর পর বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ এর ৪০ এবং ৫৪ নং শপটি হলো সারা’র ২য় আউটলেট। ৩য় আউটলেটটি বাড়ি- ১৯ বি/৪সি ও বি/৪ ডি, ব্লক-এফ, রিং রোড, মোহাম্মাদপুর এই ঠিকানায়। উত্তরায় সারা’র পোশাক পাওয়া যাবে হাউজ নং-২২ , সোনারগাঁ জনপদ, সেক্টর-৯, উত্তরা, ঢাকা- এই ঠিকানায়। এছাড়াও বারিধারা জে ব্লকে আছে সারা’র আরেকটি আউটলেট।

আউটলেটের পাশাপাশি ‘সারা’ এর নিজস্ব ওয়েবসাইট ((www.saralifestyle.com.bd), ফেসবুক পেজ (www.facebook.com/saralifestle.bd) এবং ইন্সটাগ্রাম (sara lifestyle ltd) থেকে ক্রেতারা ঢাকার ভেতরে অর্ডার করে এই ক্রান্তিলগ্নে হোম ডেলিভারি পেতে পারেন আর ঈদের আনন্দ একসাথে মিলে উপভোগ করতে পারেন।

এ সম্পর্কিত আরও খবর