এরশাদের আগমনে যমুনা তীরে সাজ সাজ রব

বিবিধ, নির্বাচন

সেরাজুল ইসলাম সিরাজ, স্পেশাল করেসপন্ডেন্ট | 2023-08-29 16:01:52

গুঠাইল, ইসলামপুর (জামালপুর) থেকে: হুসেইন মুহম্মদ এরশাদের আগমন উপলক্ষে সাজ সাজ রব উঠেছে যমুনা তীরের গ্রামীণ জনপদ গুঠাইলে। পথে পথে শোভা পাচ্ছে বর্ণিল তোরণ, ব্যানার-ফেস্টুন।

বিকেল ৩টায় হেলিকপ্টারে করে সমাবেশ স্থলে আসবেন এরশাদ। আর তখনই গুঠাইল উচ্চ বিদ্যালয় মাঠে শুরু হবে জনসভা। বেশ খানিকটা সময় বাকি থাকলেও বেলা ১২টা থেকেই মিছিল নিয়ে কর্মী সমর্থকদের আসতে দেখা গেছে। আসছে মোটরবাইকের শোভাযাত্রাও।

মাঠের চারদিকে বাদাম, ঝালমুড়ি, আচারসহ নানা রকম মন্ডামিঠাই বিক্রেতারা পসরা সাজিয়ে বসে গেছে। বিক্রিও হচ্ছে হরদম। অনেকটা গ্রামীণ মেলার মতো।

জামালপুর-২ (ইসলামপুর) আসনে এরশাদ ক্ষমতাচ্যুত হওয়ার পর থেকে আর কখনই জিততে পারেনি। ১৯৯১ সালের পর থেকে ২০০১ সাল বাদ দিয়ে প্রত্যেক নির্বাচনে আওয়ামী লীগ জয়ী হয়েছে। জাতীয় পার্টি চাইছে হারানো এই আসনটি ফিরে পেতে। তার উদ্দেশ্যেই এই শোডাউন।

দেওয়ানগঞ্জ পৌর জাতীয় পার্টির আহ্বায়ক জাকিউল ইসলাম বার্তা২৪.কমকে বলেন, এই আসনে জাপার বিশাল ভোট ব্যাংক রয়েছে। শুধু প্রার্থী সংকটের কারণে জিততে পারিনি। এবার ভালো প্রার্থী রয়েছে। আসনটি এবার জাতীয় পার্টির ঘরে ফিরে আসবে।

সে কারনে স্যার (এরশাদ) আসছেন আজকে। জাপার সম্ভাব্য প্রার্থী উপজেলা জাতীয় পার্টির আহবায়ক ব্যবসায়ী মোস্তফা আল মাহমুদকে পরিচয় করিয়ে দিয়ে যাবেন।

হুসেইন মুহম্মদ এরশাদের সফর সঙ্গী হিসেবে থাকছেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, মেজর (অব.) খালেদ আখতার।

 

এ সম্পর্কিত আরও খবর