লক্ষ্মীপুরে একমাত্র নারী এমপি প্রার্থী লাইলী

বিবিধ, নির্বাচন

হাসান মাহমুদ শাকিল, ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-28 00:11:33

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে লক্ষ্মীপুরে একমাত্র নারী প্রার্থী ফরিদুন্নাহার লাইলী। নির্বাচনের লক্ষ্যে তিনি লক্ষ্মীপুর-৪ (রামগতি ও কমলনগর) আসনে আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। লাইলী কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক এবং লক্ষ্মীপুর-৪ সংরক্ষিত আসনের সংসদ সদস্য।

রোববার (১১ নভেম্বর) এ প্রতিবেদন লেখা পর্যন্ত লক্ষ্মীপুর জেলার চারটি সংসদীয় আসনের মনোনয়নপত্র সংগ্রহকারীদের মধ্যে আওয়ামী লীগ নেতা ফরিদুন্নাহার লাইলী একমাত্র নারী প্রার্থী।

দলীয় সূত্র জানায়, সংরক্ষিত আসনের এমপি থাকাকালে লাইলী রামগতি ও কমলনগর উপজেলায় ব্যাপক উন্নয়ন করেছেন। দলের পাশাপাশি তৃণমূল পর্যায়ের মানুষের আস্থা অর্জন করেছেন। তিনি রামগতি ও কমলনগর মেঘনা নদীর তীর রক্ষা বাঁধ প্রকল্প বাস্তবায়নে অগ্রণী ভূমিকা রেখেছেন। সম্প্রতি লাইলী আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন, সাফল্য ও অগ্রগতির কথা তুলে ধরে প্রচার-প্রচারণা চালিয়েছেন। জনগণের কাছে উন্নয়নের বার্তা পৌঁছে দিয়েছেন। নৌকা মার্কায় ভোট চেয়েছেন ভোটারদের কাছে গিয়ে।

আওয়ামী লীগ নেতা ফরিদুন্নাহার লাইলী বলেন,‘উন্নয়নের দিক থেকে এ আসনটি অবহেলিত ছিল। গত ১০ বছরে শেখ হাসিনার সরকার ব্যাপক উন্নয়নের মাধ্যমে আসনটিকে বদলে দিয়েছে। আমি দলের পক্ষে দেশ ও জনগণের জন্য কাজ করেছি। জনগণের ভালোবাসা নিয়ে ভোটের মাঠে লড়তে চাই। দল আমার শ্রম ও ত্যাগের মূল্যায়ন করবে বলে আমি বিশ্বাস করছি।’

এ সম্পর্কিত আরও খবর