নয়াপল্টনের ঘটনার বিচারের দাবি নিয়ে ইসিতে আ.লীগ

বিবিধ, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-30 14:37:08

নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনে পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনায় রাষ্ট্রীয় সম্পদ বিনষ্ট ও বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগ নিয়ে নির্বাচন কমিশনের (ইসি) সঙ্গে বৈঠকে বসেছে আওয়ামী লীগ।

জাতীয় ঐক্যফ্রন্টের সঙ্গে বৈঠক শেষ হওয়ার পরই বুধবার (১৪ নভেম্বর) সন্ধ্যা সোয়া ছয়টায় প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমামের নেতৃত্বে একটি প্রতিনিধি দল কমিশনের সঙ্গে বৈঠকে বসে।

বৈঠকের বিষয়ে মহিবুল হাসান চৌধুরী নওফেল বার্তা২৪.কমকে বলেন, আমরা অপরাধীদের বিচার চাইতে এসেছি। তারা রাষ্ট্রীয় যানমালের ক্ষতি করেছে। আমরা কমিশনের সঙ্গে বিষয়টি নিয়ে আলোচনা করব।

প্রধানমন্ত্রীর কার্যালয়ে মনোনয়ন প্রত্যাশীদের সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎকারের বিষয়টি আচরবিধির লঙ্ঘন নয় দাবি করে তিনি বলেন, কেউই গণভবনের ভেতরে ঢোকেনি। সবাই পাশের মাঠে অবস্থান করেছে। আর তা ছাড়া তিনি যেমন প্রধানমন্ত্রী, তেমনি আমাদের সভাপতিও।

এইচটি ইমামের নেতৃত্বে প্রতিনিধি দলের অন্যদের মধ্যে  রয়েছেন মশিউর রহমান, দীপু মনি, ফজিলাতুন নেসা বাপ্পি, মহিবুল হাসান চৌধুরী নওফেল, বিপ্লব বড়ুয়া, দেলোয়ার হোসেন, কাজী ইমাম, রশিদুল আলম, সেলিম মাহমুদ, মারুফা আক্তার পপি, মোস্তাফিজুর রহমান, মোস্তাফিজুর রহমান বাবলা।

বৈঠকে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা, নির্বাচন কমিশনার  মাহবুব তালুকদার, মো. রফিকুল ইসলাম, বেগম কবিতা খানম ও নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমেদ উপস্থিত রয়েছেন।

এ সম্পর্কিত আরও খবর