‘জনগণ পাশে ছিল, তাই জননেত্রীর ভালোবাসা পেলাম’

বিবিধ, নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-09 19:40:19

সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে নড়াইল-১ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন দুইবারের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি।

সোমবার (২৬ নভেম্বর) দুপুরের দিকে আওয়ামী লীগের কার্যালয় থেকে মনোনয়ন পত্রের চিঠি গ্রহণ করেন তিনি।

মনোনয়নের চিঠি হাতে পাওয়ার পর নিজের ফেসবুক আইডিতে কবিরুল হক মুক্তি লিখেছেন,‘আলহামদুলিল্লাহ, আল্লাহর রহমতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন টিকিট পেলাম। জনগণ পাশে ছিল, তাদের ভালোবাসা ছিল, তাই জননেত্রীর ভালোবাসা পেলাম। কৃতজ্ঞতা ও আন্তরিক ধন্যবাদ জানাই আমাদের সকলের আস্থা ও ভরসা জাতির জনকের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, সকল বন্ধুবান্ধব এবং শুভাকাঙ্ক্ষীদের প্রতি। আমি মনোনয়ন পেয়েছি, তাই বলে এই নয় যে আমি এমপি হয়ে গেছি। যারা মনোনয়ন বঞ্চিত হয়েছেন তাদের সকলকে নিয়ে এক সঙ্গে কাজ করব এবং সকলে করবেন। মনে রাখবেন, জননেত্রী শেখ হাসিনা যেমন নড়াইলের দুটি আসনে আমাকে এবং আমার স্নেহের ছোট ভাই আপনাদের সকলের ভালোবাসার মানুষ মাশরাফি বিন মর্তুজাকে নৌকা দিয়েছেন, আমরাও জননেত্রী শেখ হাসিনাকে নড়াইলের দুটি সিট উপহার দেব। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।’

এদিকে গতকাল রোববার দিনভর নড়াইল-১ আসন নিয়ে ব্যাপক আলোচনা হয়েছে। ওই দিন আওয়ামী লীগের প্রার্থীদের তালিকা প্রকাশ হলেও সেখানে এ আসনটি ছিল না। এ নিয়ে নড়াইলবাসীর মধ্যে ছিল ব্যাপক উৎকণ্ঠা। তাহলে কী নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল ইসলাম মনোনয়ন পাচ্ছেন না, নাকি শরিক অন্য কোনো দলকে দেওয়া হচ্ছে। মনোনয়নের চিঠি হাতে পাওয়ায় আবসান হল সেই আলোচনা-সমালোচনার।

এ সম্পর্কিত আরও খবর