পীরগঞ্জ আসনে প্রধানমন্ত্রী ও স্পীকারের মনোনয়নপত্র দাখিল

বিবিধ, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-09-01 14:24:15

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রংপুর-৬ (পীরগঞ্জ) আসনে আওয়ামী লীগ সভানেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী রংপুরের পুত্রবধূ শেখ হাসিনার এবং নিজের মনোনয়ন মনোনয়নপত্র দাখিল করেছে জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী।

মঙ্গলবার (২৭ নভেম্বর) বেলা ১টার দিকে আওয়ামী লীগের নেতা-কর্মীরা সঙ্গে নিয়ে পীরগঞ্জ উপজেলা রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) টিএমএ মমিনের কাছে এ মনোনয়নপত্র দাখিল করা হয়।

এর আগে সকালে পীরগঞ্জের ফতেপুর জয়সনদে পরমাণু বিজ্ঞানী প্রয়াত ড. এম ওয়াজেদ মিয়ার কবরে পুষ্পস্তবক অর্পণ করেন রংপুর-৬ আসনের বর্তমান এমপি ও জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী।

এসময় স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের যুগ্ম সচিব জাহাঙ্গীর আলম বুলবুল, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি সেলিমা খাতুন, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিম রাজু, পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজিজুর রহমান রাঙ্গা, সহ-সভাপতি ও প্রধানমন্ত্রীর বড় ভাতিজা একেএম ছায়াদত হোসেন বকুল, সাধারণ সম্পাদক ও পীরগঞ্জ পৌর মেয়র ছোট ভাতিজা আবু সালেহ মোহাম্মদ তানজিমুল ইসলাম শামীম, জেলা মহিলা লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাকিয়া সুলতানা চৈতি, জেলা ছাত্রলীগ সভাপতি মেহেদী হাসান সিদ্দিকী রনিসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ এবং অঙ্গ সহযোগি সংগঠণের নেতা-কর্মীরা উপস্থিতি ছিলেন।

এবার গোপালগঞ্জ-৩ এবং রংপুর-৬ এ দুটি আসনে নির্বাচন করছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ২০১৪ সালের ৫ জানুয়ারীর নির্বাচনে রংপুর-৬ পীরগঞ্জ আসনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিপুল ভোটে নির্বাচিত হয়েছিলেন। পরে প্রধানমন্ত্রী আসনটি ছেড়ে দিলে উপ-নির্বাচনে এমপি নির্বাচিত হয় ড. শিরীন শারমিন চৌধুরী।

এ সম্পর্কিত আরও খবর