চাঁদপুরের ২ আসনে আ’লীগের বিকল্প প্রার্থী

বিবিধ, নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-10 15:32:51

মনোনয়ন বাতিলের আশঙ্কায় চাঁদপুরে দুইটি সংসদীয় আসনে আওয়ামী লীগ একাধিক প্রার্থীকে দলীয় মনোনয়ন দিয়েছেন। পূর্বের ঘোষিত প্রার্থীদের পাশাপাশি বিকল্প হিসেবে একজন করে দুই আসনে দুই জনকে মনোনয়নের চিঠি দেওয়া হয়েছে।

তবে চাঁদপুরের আওয়ামী লীগ নেতৃবৃন্দ এটিকে মনোনয়ন পরিবর্তন হিসেবে দেখছেন না, তারা এটিকে বিকল্প হিসেবেই ধরে নিয়েছেন। তারা বলছেন, এটি একটি কৌশল। যদি কোন কারণে প্রথম প্রার্থীর মনোনয়নপত্র বাতিল হয়ে যায় তাহলে, দ্বিতীয়জন নৌকা প্রার্থী হিসেবে লড়বেন।

চাঁদপুর-২ (মতলব উত্তর-মতলব দক্ষিণ) আসনে বর্তমান সংসদ সদস্য, দুর্যোগ ব্যবস্থপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, বীর বিক্রম এর পাশাপাশি ২৭ অক্টোবর রাতে অ্যাড. রুহুল আমিন রুহুলকে মনোনয়নের চিঠি দেওয়া হয়।

আর চাঁদপুর-২ (ফরিদগঞ্জ) আসনে বর্তমান সংসদ সদস্য আলহাজ্জ ড. মোহাম্মদ শামসুল হক ভূঁইয়ার পাশাপাশি ২৭ অক্টোবর রাতে জাতীয় প্রেসক্লাবের বর্তমান সভাপতি সাংবাদিক সফিকুর রহমানকে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা স্বাক্ষরিত মনোনয়নপত্র প্রদান করা হয়েছে।

চাঁদপুর-২ আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রাপ্ত অ্যাড. রুহুল আমিন মনোনয়নপত্র পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘জননেত্রী শেখ হাসিনা আমাকে মূল্যায়ন করেছেন। মতলববাসীর মনের ভাষা তিনি বুঝতে পেরেছেন। আমি সবাইকে নিয়ে নৌকার জন্য কাজ করবো।

অপরদিকে চাঁদপুর-৪ আসনে সাংবাদিক সফিকুর রহমানের মনোনয়নপত্র পাওয়ার ব্যাপারে নিশ্চিত করেছেন তিনি নিজেই।

এ সম্পর্কিত আরও খবর