ভাঙা কণ্ঠে হাজী সেলিমের ‘নৌকার স্লোগান’

বিবিধ, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-31 22:25:44

ভোকাল কর্ডে সমস্যা থাকায় সাংবাদিকদের প্রশ্নের উত্তর না দিতে পেরে আকার ইঙ্গিতে ভাঙা কণ্ঠে 'ভালো আছি' বলে ‘নৌকা নৌকা নৌকা’ স্লোগান দিলেন ঢাকা-৭ আসনের আওয়ামী লীগের প্রার্থী হাজী সেলিম।

বুধবার (২৮ নভেম্বর) রাজধানীর সেগুনবাগিচায় অবস্থিত বিভাগীয় কমিশনারের কার্যালয়ে এসে মনোনয়ন দাখিল শেষ সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এই দুইটি বাক্য উচ্চারণ করেন হাজী সেলিম।

এ সময় হাজী সেলিমকে সাংবাদিকরা প্রশ্ন করে আপনি আসন্ন নির্বাচনে বিজয়ী হবেন বলে আশা করছেন? উত্তরে হাজী সেলিম আঙুল উঁচিয়ে উপরের দিকে ইশারায় বুঝিয়ে দেন ‘আল্লাহ্‌ ভরসা’। এরপর বলতে থাকেন ‘নৌকা, নৌকা, নৌকা, নৌকা।’

হাজী সেলিমের ভোকাল কর্ডে সমস্যা থাকায় এ সময় ঘটনাস্থলে সাংবাদিকদের প্রশ্নের জবাব দেন তার আইনজীবী শ্রী প্রাণনাথ দত্ত।

শ্রী প্রাণনাথ দত্ত বলেন, ২০১৪ সালে হাজী সেলিম যে অবস্থায় থেকে নির্বাচন করেছিলেন এবার একই অবস্থায় আছে। তখন আদালতের একটি স্টে অর্ডারের কারণে আমরা নির্বাচন করতে পেরেছিলাম। সুতরাং আমরা এবারও নির্বাচন করতে পারবো বলে আশা করছি।

উল্লেখ, ২০১৬ সালের মাঝামাঝিতে স্ট্রোকজনিত সমস্যায় মারাত্মক অসুস্থ হয়ে পড়েন মদিনা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক হাজী সেলিম। এরপর তিনি সিঙ্গাপুরে চিকিৎসাধীন ছিলেন। সেখান থেকে চিকিৎসা শেষে গত বছর দেশে ফেরেন। তবে দৈনন্দিন কর্মকাণ্ড, ব্যবসা-বাণিজ্য, রাজনৈতিক কর্মকাণ্ড, পারিবারিক ও সামাজিক সব ধরনের কর্মকাণ্ড পরিচালনা করতেন ইশারা-ইঙ্গিতে। তাকে সহায়তা করতেন তার স্ত্রী গুলশান আরা বেগম ও বড় ছেলে সোলায়মান সেলিম।

এ সম্পর্কিত আরও খবর