এমপি হতে উপজেলা পরিষদ চেয়ারম্যানের পদত্যাগ

বিবিধ, নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-09-01 12:39:56

একাদশ সংসদ নির্বাচনে কুষ্টিয়া-৩ (সদর) আসনে বিএনপির প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করতে উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেছেন প্রকৌশলী জাকির হোসেন সরকার।

বুধবার (২৮ নভেম্বর) বিকেলে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সিনিয়র সচিব বরাবর পদত্যাগপত্র কুষ্টিয়া জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক ও জেলা রির্টানিং অফিসার মো. আসলাম হোসেনের কাছে দেন তিনি।

একইসাথে তিনি একাদশ সংসদ নির্বাচনে কুষ্টিয়া-৩ (সদর) আসনে বিএনপির প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দেন।

এবিষয়ে জানতে চাইলে প্রকৌশলী জাকির হোসেন সরকার জানান, কুষ্টিয়ার আসনটিতে বিএনপিকে পক্ষ থেকে আমাকে দলের কাণ্ডারি হিসেবে মনোনীত করায় আমি এ পদত্যাগপত্র জমা দিয়েছি।

আসন্ন নির্বাচনে কুষ্টিয়া-৩ আসন থেকে বিপুল ভোটে জয় লাভ করবেন বলেও তিনি আশা করেন ব্যক্ত করেন।

এসময় জেলা ও উপজেলা বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অপরদিকে, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জাতীয়তাবাদী আইনজীবী কেন্দ্রীয় কমিটির দফতর সম্পাদক ব্যারিস্টার রাগিব রউফ চৌধুরী কুষ্টিয়া-২ আসনে ধানের শীষ প্রতীকে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এছাড়া কুষ্টিয়া জেলা বিএনপির সভাপতি ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা সৈয়দ মেহেদি আহমেদ রুমি কুষ্টিয়া-৪(খোকসা-কুমারখালী) আসনে ধানের শীষ প্রতীকে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এর আগে বেলা সাড়ে ১২টায় কুষ্টিয়া জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক ও জেলা রির্টানিং অফিসার মো. আসলাম হোসেনের কাছে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ কুষ্টিয়া-৩ আসনে নৌকা প্রতীকে মনোনয়নপত্র জমা দেন।

এ সম্পর্কিত আরও খবর