এক টেবিলে বদি-মোহাম্মদ আলী, নৌকায় নতুন সমীকরণ

বিবিধ, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-17 14:02:29

টানা ১০ বছর ক্ষমতায় থেকে দফায় দফায় বিতর্কের কারণে টেকনাফ উপজেলা আওয়ামী লীগের শীর্ষ নেতারা সাংসদ আব্দুর রহমান বদির বিরোধিতা করে আসলেও সেই সমীকরণে এখন নতুন রূপ ধারণ করছে।

মঙ্গলবার (৪ ডিসেম্বর) দুপুরে এক সঙ্গে খাবার খেয়েছেন উখিয়া-টেকনাফের সাবেক সাংসদ অধ্যাপক মোহাম্মদ আলী ও বর্তমান সাংসদ আব্দুর রহমান বদি। এ সময় বদির স্ত্রী ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শাহিন চৌধুরীসহ দুই পরিবারের অনেকেই উপস্থিত ছিলেন। টেকনাফে অবস্থিত মোহাম্মদ আলীর বাসভবনে এ খাবারের আয়োজন করা হয়।

এ বিষয়টি আওয়ামী লীগ প্রার্থীর জয় নিশ্চিতে অনেকটা ভূমিকা রাখবে বলে মনে করছেন রাজনৈতিক বোদ্ধারা। যেখানে উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সাবেক সাংসদ অধ্যাপক মোহাম্মদ আলী প্রকাশ্যে আব্দুর রহমান বদির বিরোধিতা করতেন, সেই জায়গায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগেই এক টেবিলে দুইজনকে দেখে একটু অবাকই হয়েছে সাধারণ মানুষ। তারা বলছে, এবার পাল্টে যাবে আগামী নির্বাচনের সমীকরণ।

এ বিষয়ে জানতে চাইলে সাংসদ আব্দুর রহমান বদি বার্তা২৪.কমকে বলেন, ‘মোহাম্মদ আলী নির্বাচনে নৌকার মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করার ঘোষণা দিয়েছেন। পাশাপাশি আমরা খাবারও খেয়েছি। আশা করি উখিয়া-টেকনাফ আওয়ামী পরিবার এবার ঐক্যবদ্ধ থাকবে।’

উল্লেখ্য, নানা বিতর্কের কারণে এবার আওয়ামী লীগের মনোনয়ন পাননি বর্তমান সাংসদ আব্দুর রহমান বদি। তার বিপরীতে স্ত্রী শাহিন আক্তারকে মনোনয়ন দেয় আওয়ামী লীগ।

এ সম্পর্কিত আরও খবর