বিএনপির প্রার্থিতা ফিরে পাওয়ায় মিষ্টি বিতরণ

বিবিধ, নির্বাচন

ডিসট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-23 01:50:03

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার আসন বগুড়া ৭-এর (গাবতলী-শাজাহানপুর) নির্বাচনী এলাকায় ভোটারদের মাঝে মিষ্টি বিতরণ করেছেন দলের নেতাকর্মীরা।

ঢাকার নির্বাচন কমিশনে আপিলের পর বিএনপি প্রার্থী মোরশেদ মিলটনকে বৈধ ঘোষণা করায় বৃহস্পতিবার (০৬ ডিসেম্বর) দুপুরে এ মিষ্টি বিতরণ করা হয়।

এ বিষয়ে গাবতলী উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এনামুল হক নতুন বলেন, ‘নির্বাচন কমিশনে আপিল শুনানী শেষে মোরশেদ মিলটনের প্রার্থীতা বৈধ ঘোষণা করা হয়। আর খালেদা জিয়ার মনোনয়ন বাতিলের বিরুদ্ধে করা আপিল শনিবার (৮ ডিসেম্বর) শুনানী হবে।’

তিনি আরও বলেন, ‘বিএনপির প্রার্থী মোরশেদ মিলটন প্রার্থীতা ফিরে পাওয়ার খবর এলাকায় ছড়িয়ে পড়লে কর্মী সমর্থক ও ভোটাদের মধ্যে আনন্দ উল্লাস দেখা দিয়েছে। ভোটারদের মাঝে ধানের শীষের জোয়ার শুরু হয়েছে আর এই খুশি থেকেই কর্মী সমর্থকরা নিজেদের মধ্যে মিষ্টি বিতণন করে আনন্দ ভাগাভাগি করছেন।’

উল্লেখ্য, বগুড়া-৭ আসনে বিএনপি থেকে খালেদা জিয়া,মোরশেদ মিলটন এবং আমিনুর রহমানকে মনোনয়ন দেয়া হয়। তিনজনের মধ্যে আমিনুর রহমান মনোনয়ন জমা দেননি। গত ০২ ডিসেম্বর মনোনয়ন বাছাইকালে বেগম খালেদা জিয়া ও মোরশেদ মিলটনের মনোনয়ন বাতিল করেন রির্টানিং অফিসার। ফলে বগুড়া-৭ আসনে বিএনপির প্রার্থী শুন্যতা দেখা দেয়। গাবতলী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোরশেদ মিলটন উপজেলা চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করে মনোনয়ন পত্র জমা দেন। কিন্তু বাছাই কালে পদত্যাগ পত্র গৃহীত হয়নি মর্মে মনোনয়ন পত্র বাতিল করা হয়।

এ সম্পর্কিত আরও খবর