নির্বাচন কেন্দ্রিক বিরোধ নিয়ে হামলা, আহত ৫

বিবিধ, নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-22 14:03:06

মেহেরপুরের গাংনী উপজেলার দুর্লভপুর গ্রামে স্থানীয় আওয়ামী লীগের এক পক্ষের হামলায় অপর পক্ষের ৫ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ৪ জনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে এবং অপরজনকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নির্বাচন কেন্দ্রিক বিরোধের জের ধরে সোমবার (১০ ডিসেম্বর) সকালে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গাংনী উপজেলা ছাত্রলীগ সভাপতি দুর্লভপুর গ্রামের বাসিন্দা তোহিদুল ইসলাম ও দুলর্ভপুর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি হায়দার আলী পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। নির্বাচন নিয়ে দু’পক্ষের মধ্যে গত তিন দিন থেকে উত্তেজনা বিরাজ করছিল। এর জেরে আজ সকালে গ্রামের আশরাফুল ইসলামের চায়ের দোকানে হায়দার পক্ষের লোকজনের ওপর হামলা চালায় তোহিদ পক্ষ। এ সময় রামদা দিয়ে কুপিয়ে তারা ৫ জনকে রক্তাক্ত জখম করে।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে উসমান গনি, আব্দুর রাজ্জাক, আজমত আলী ও এনামুলকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। জিয়া উদ্দীন নামের একজনকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রাখা হয়েছে।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেন্দ্র নাথ সরকার জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। হামলাকারীদের আটকের চেষ্টা চলছে।

এ সম্পর্কিত আরও খবর