বিমানমন্ত্রীর ‘রোডশোতে’ ৩ ঘণ্টা যানজট

বিবিধ, নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪ | 2023-08-11 08:12:41

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে ইতিমধ্যে প্রচার-প্রচারণা শুরু হয়েছে। প্রতীক পেয়ে লক্ষ্মীপুরেও গণসংযোগসহ নির্বাচনী প্রচার-প্রচারণা শুরু করেছেন প্রার্থীরা। এদিকে গণসংযোগকালে বিমানমন্ত্রী এ কে এম শাহজাহান কামালের গাড়ি বহরের ‘রোডশোতে’ যানজটহীন লক্ষ্মীপুরেও প্রায় ৩ ঘণ্টা যানজট দেখা গেছে। গাড়ি বহরের কারণেই রায়পুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কের দু’পাশে বাস-ট্রাকসহ শতাধিক যাত্রীবাহী যানবাহন আটকা পড়ে।

সোমবার (১০ ডিসেম্বর) দুপুর ১২ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত এ যানজট দেখা গেছে। এতে আটকা পড়া যানবাহনের শত শত যাত্রীকে দূর্ভোগে পড়তে হয়েছে।

জানা গেছে, নির্বাচনী প্রচার ও গণসংযোগ করার লক্ষ্যে সোমবার (১০ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটন মন্ত্রী এ কে এম শাহজাহান কামাল সড়কপথে গাড়ি বহর নিয়ে লক্ষ্মীপুরে প্রবেশ করেন। এসময় তিনি সদর উপজেলার চন্দ্রগঞ্জ, মান্দারী বাজার ও শহরের উত্তর তেমুহনী এলাকায় গণসংযোগ করেন। প্রথম দিনেই তার গণসংযোগ ও গাড়িবহরের কারণে যানজটে পড়ে রায়পুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কের যাত্রীদের দূর্ভোগ পোহাতে হয়েছে। সড়কের দু’পাশে বাস-ট্রাকসহ বিভিন্ন যানবাহনের লম্বা লাইন দেখা গেছে।

সরেজমিনে দেখা যায়, মন্ত্রীর গাড়ি বহরের কারণে রায়পুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কের দুইপাশে অসংখ্য বাস-ট্রাক, সিএনজি ও লেগুনা আটকা পড়েছে। এসময় উপজেলার মান্দারী বাজার এলাকায় রোগীসহ একটি অ্যাম্বুলেন্স প্রায় ৪০ মিনিট পর্যন্ত আটকে ছিল। একই সময় ছাত্রলীগের নেতাকর্মীদের মোটরসাইকেলের বেপরোয়া গতিতে পথচারীরাও আতঙ্কে ছিলেন।

প্রসঙ্গত, এ কে এম শাহজাহান কামাল লক্ষ্মীপুর সদর-৩ (সদর) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী। তিনি এ আসনের বর্তমান সংসদ সদস্য।

 

এ সম্পর্কিত আরও খবর