ওয়ার্কার্স পার্টির পক্ষে ভোট চাওয়ায় আ.লীগ নেতা লাঞ্ছিত!

বিবিধ, নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-31 18:34:21

সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনে ওয়ার্কার্স পার্টির পক্ষে ভোট চাওয়াতে দলীয় নেতাকর্মীদের তোপের মুখে পড়েন তালা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

সোমবার (১০ ডিসেম্বর) রাত ৮টার দিকে জেলার পাটকেলঘাটা আওয়ামী লীগ অফিসের সামনে এ ঘটনা ঘটে। এ সময় ক্ষুব্ধ নেতাকর্মীরা তাকে লাঞ্ছিত করে বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

নেতাকর্মীদের অভিযোগ, বিগত ৫ বছরে আওয়ামী লীগের অসংখ্য নেতাকর্মী নির্যাতনের শিকার হয়েছেন স্থানীয় ওয়ার্কার্স পার্টির জনপ্রতিনিধির ইশারায়। আওয়ামী লীগকে খণ্ড খণ্ড করে দলীয় বিভেদ সৃষ্টি করেছেন ওই জনপ্রতিনিধি। তার নির্যাতন থেকে রক্ষা পাননি তালা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ঘোষ সনৎ কুমারও। তবে সেই ঘোষ সনৎ কুমার ওই জনপ্রতিনিধির পক্ষে ভোট চাইতে গিয়ে তোপের মুখে পড়েন। এ সময় ক্ষুব্ধ নেতাকর্মীরা তাকে টানাহেঁচড়া করে। শত শত নেতাকর্মীদের তোপের মুখ থেকে উদ্ধার করে কিছু কর্মী তাকে তালা উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ নুরুল ইসলামের অফিসে নিয়ে বসান। কিন্তু সেখানেও তাকে বিক্ষুব্ধ নেতাকর্মীরা প্রায় ৪ ঘণ্টা অবরুদ্ধ করে রাখে।

এ বিষয়ে জানতে চাইলে ঘোষ সনৎ কুমার বার্তা২৪.কমকে জানান, ঘটনা তেমন কিছু নয়। সোমবার জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা থেকে ফিরে পাটকেলঘাটা দলীয় অফিসের সামনে পৌঁছালে দলের নেতাকর্মীরা ঘিরে ধরে। এক পর্যায়ে তাদের সঙ্গে কথা কাটাকাটি হয়।

তিনি আরও বলেন, ‘এ বিষয়টি স্পষ্ট যে, নৌকা প্রতীক পেয়েছেন ওয়ার্কর্স পার্টির অ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ। আওয়ামী লীগের একাংশ বিষয়টি মেনে নিতে পারছেন না। কিন্তু দেশ ও জাতির স্বার্থে নৌকার পক্ষে কাজ করতে হবে। এটা ভেবেই আমি আওয়ামী লীগ অফিসে গিয়েছিলাম। আর সেখানে যাওয়া মাত্রই নেতাকর্মীরা ঘিরে ধরে।’

এ সম্পর্কিত আরও খবর