নওফেলের আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণা শুরু

বিবিধ, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-24 10:00:38

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আনুষ্ঠানিকভাবে প্রচারণায় নেমেছেন চট্টগ্রাম-৯ (কোতোয়ালি) আসনের আওয়ামী লীগের প্রার্থী অ্যাডভোকেট মহিবুল হাসান চৌধুরী নওফেল।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) সকাল ১০টায় হযরত শাহ সুফি আমানত খানের (রহ:) মাজার জিয়ারত ও মোনাজাতের মধ্য দিয়ে প্রচার কার্যক্রম শুরু করেন তিনি।

এ সময় নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির, নগর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালাম, নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সিটি করপোরেশনের প্যানেল মেয়র হাসান মাহমুদ হাসনী, ফিরিঙ্গিবাজার ওয়ার্ড কাউন্সিলর হাসান মুরাদ, আওয়ামী লীগ নেতা মশিউর রহমান চৌধুরী বিপ্লবসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে বক্সিরহাট ওয়ার্ড এলাকায় নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে প্রচারপত্র বিলি করেন।

কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নওফেল এই আসন থেকে প্রথমবারের মতো জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তিনি সাবেক মহানগর আওয়ামী লীগের সভাপতি ও তিনবারের সিটি মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর ছেলে। এই আসনে নগর বিএনপির সভাপতি ড. শাহাদাত হোসেন নির্বাচন করছেন।

এদিকে নির্বাচনী প্রচারণার উদ্বোধন শেষে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির নৌকার জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেছেন। তিনি জানান, সরকারের বিগত সময়ের উন্নয়ন, পরিকল্পনা, ধারাবাহিকতায় প্রচারণা সর্বোচ্চ গুরুত্ব পাবে।

এদিকে দুপুরে সংসদীয় আসনের পাথরঘাটা ওয়ার্ডে প্রচারণা চালানোর কথা রয়েছে নওফেলের।

এ সম্পর্কিত আরও খবর