নির্বাচন যেন দুধ ভাত খেলা : ববি হাজ্জাজ

বিবিধ, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-21 13:18:56

নির্বাচন যেনো দুধ ভাত খেলা বলে মন্তব্য করেছেন বাংলাদেশ মুসলিম লীগের প্রার্থী ও ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টির (এনডিএম) চেয়ারম্যান ববি হাজ্জাজ।

তিনি বলেছেন, প্রধান নির্বাচন কমিশনারের সঙ্গে দেখা করতে না পেরে সচিব মহাদয়ের কাছে আমাদের চিঠি দিয়ে এসেছি। সচিব সাহেব কোনো প্রতিকার দিতে পারেননি। নির্বাচন যেনো একটা দুধভাত খেলা। আমাদের কর্মীরা যেনো দুধভাত। আমাদের কার্যালয় ভেঙে যাবে, কর্মীদেরকে মারধর করা হবে। আর উনারা বলবেন দেখবেন দেখবেন। আর কিছু করার ওনাদের নেই।

বুধবার (১২ ডিসেম্বর) দুপুরে আগারগাঁওস্থ নির্বাচন ভবনে অভিযোগ দিতে এসে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। ববি হাজ্জাজ গণ ঐক্য জোটের প্রার্থী হিসেবে এবার বাংলাদেশ মুসলিম লীগের হারিকেন প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নিচ্ছেন।

ববি হাজ্জাজ বলেন, আমাদের ৫৫ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তাদের প্রত্যেকের কাছ থেকেই আমরা অভিযোগ পাচ্ছি। গতকাল মধ্যরাতে আমার প্রতিপক্ষ ঢাকা-৬ আসনে কাজী ফিরোজ রশিদ সাহেব উনি উনার গুন্ডা বাহিনী দিয়ে আমার গেন্ডারিয়ার দপ্তর ভাঙচুর করেন। আমার নেতাকর্মীদের অত্যাচার চালান এবং হুমকি ধামকি দেন। আমার অফিস দখন করে রেখেছেন। এখানে আসার আগ পর্যন্ত তারা আমার নির্বাচনি অফিস দখল করে রেখেছিলেন।

তিনি বলেন, আমরা বার বার মাঠে যাবো। কিন্তু আমরা এর প্রতিকার চাই। আমার গেন্ডারিয়ার যে দপ্তরে হামলা হয়েছে, সেটি গেন্ডারিয়া থানার একশ গজের মধ্যে। থানা জানে না তা হতে পারে না। নির্বাচন কমিশন যদি আমাদের কথা শুনতে না চান, তাহলে তারা কিভাবে লেভেল প্লেয়িং ফিল্ড হবে। নির্বাচন একটি যুদ্ধ ছাড়া কিছু না। আমরা এই যুদ্ধের মাঠে নেমেছি। আমরা যুদ্ধ করে যাবো। কিন্তু আমরা নোংরাভাবে যুদ্ধ করতে চাইনা।

এ সম্পর্কিত আরও খবর