ড. কামালের অপেক্ষায় 'পাগল' ভক্ত ইলিয়াস!

বিবিধ, নির্বাচন

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা ২৪.কম | 2023-08-29 13:50:57

ড. কামাল হোসেনের অপেক্ষায় মাজার প্রাঙ্গণে অবস্থান করছেন বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্টের নেতাকর্মীরা। অবশ্য এর আগেই নেতাকর্মীদের বক্তৃতায় জমিয়ে রাখছেন ' ইলিয়াস পাগল'। নাম জিজ্ঞেস করতেই এই পরিচয় দেন তিনি।

নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলীর স্ত্রীর সিলেট-২ আসনের সংসদ সদস্য প্রার্থী তাহসিনা রুশদী লুনার লিফলেট দেখিয়ে তার দেবর বলেও পরিচয় দেন ঐ ভক্ত। নিখোঁজ ইলিয়াস আলীর এই ভক্ত অনর্গল বলেই যাচ্ছেন 'ইলিয়াস ভাইয়ের সালাম নিন, ধানের শীষে ভোট দিন'। তার বাড়ি বিশ্বনাথ উপজেলার রাপাশায় বলেও জানান।

বুধবার (১২ ডিসেম্বর) দুপুরে বিমানের ফ্লাইটে সিলেটে পৌছার কথা ছিল ড. কামাল হোসেন সহ জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতাদের। বেলা ২টায় হযরত শাহজালাল (রহ.) ও শাহপরাণের (রহ.) মাজার জিয়ারত করার কথা ছিল।

খোঁজ নিয়ে জানা গেছে দুপুর আড়াইটার দিকে তাদের বিমান আকাশে উড়েনি। অন্যদিকে মাজার জিয়ারতের পর সিলেট জনসভা করার কথা থাকলেও সেটিও হচ্ছে না। মাজারের প্রধান গেইটে অস্থায়ী মঞ্চ তৈরি করা হয়েছে। সেখানে সংক্ষিপ্ত বক্তব্য রাখবেন ঐক্যফ্রন্ট নেতৃবৃন্দ।

এরপর সিলেট থেকেই গণসংযোগের মাধ্যমে আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণা শুরু করবেন তারা। জাতীয় নেতৃবৃন্দকে স্বাগত জানাতে বিপুলসংখ্যক নেতাকর্মী মাজার প্রাঙ্গণে অবস্থান করছেন।

এ সম্পর্কিত আরও খবর