খুলনায় ইসলামী আন্দোলনের প্রার্থীর ওপর হামলা, আহত ৫

বিবিধ, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪ | 2023-08-14 02:53:21

খুলনা-৩ আসনের হাতপাখা প্রার্থী অধ্যক্ষ মাওলানা মুজ্জাম্মিল হকসহ অন্যান্য নেতাকর্মীদের উপরে হামলার অভিযোগ উঠেছে। এতে প্রার্থীসহ ৫ জন আহত হয়েছেন। আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (১২ ডিসেম্বর) সন্ধ্যায় ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত খুলনা-৩ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী অধ্যক্ষ মাওলানা মুজ্জাম্মিল হক এর নির্বাচনী প্রচারণা চলাকালীন সময়ে খালিশপুর প্লাটিনাম কলোনিতে স্থানীয় ছাত্রলীগের কর্মীরা এ হামলা চালায় বলে অভিযোগ করা হয়েছে। হামলায় হাতপাখার প্রার্থী অধ্যক্ষ মাওলানা মুজ্জাম্মিল হকসহ গণসংযোগকারী আসিফুর রহমান, যুবনেতা ও প্রার্থীর ছেলে মো: মাহমুদুল হক তানভীর ও রাকিবুল হাসান গুরুতর আহত হয়।

ইসলামী আন্দোলনের নগর সহ-সভাপতি নাসির উদ্দিন বার্তা২৪.কম কে বলেন, খালিশপুরের প্লাটিনাম জুট মিল কলোনিতে খুলনা-৩ আসনের হাতপাখার প্রার্থী অধ্যক্ষ মাওলানা মুজ্জাম্মিল হকের নির্বাচনী প্রচারণা চলাকালে স্থানীয় খালিশপুর ছাত্রলীগ অতর্কিত হামলা চালায়। এতে আমাদের প্রার্থীসহ ৫ জন গুরুতর আহত হয়েছেন। আমরা এর তীব্র নিন্দা জানাই। খুলনা রিটার্নিং অফিসার ও প্রশাসনকে দোষী ব্যক্তিদের খুঁজে বের করে গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানাই।

পরে হামলার প্রতিবাদ জানিয়ে খালিশপুরে বিক্ষোভ মিছিল করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশের নেতা-কর্মীরা।

এ ঘটনার নিন্দা জানিয়ে বিবৃতি দিয়েছে, ইসলামী আন্দোলন বাংলাদেশ, ইসলামী যুব আন্দোলন, ইসলামী শ্রমিক আন্দোলন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন, জাতীয় শিক্ষক ফোরাম, ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ, ইসলামী মুক্তিযোদ্ধা পরিষদ, ইসলামী কৃষক মজুর আন্দোলন খুলনা মহানগর ও জেলা শাখার নেতৃবৃন্দ।

এ সম্পর্কিত আরও খবর