পাবনা-৩: প্রচারণায় ব্যস্ত নৌকা-ধানের শীষ প্রার্থী

বিবিধ, নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-24 03:20:40

আসন্ন সংসদ নির্বাচনে পাবনা-৩ (চাটমোহর-ভাঙ্গুড়া-ফরিদপুর) আসনে প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন নৌকা ও ধানের শীষের প্রার্থী।

শুক্রবার (১৪ ডিসেম্বর) চাটমোহর পৌর সদরের বিভিন্ন এলাকায় তারা দিনভর পৃথকভাবে জনসংযোগ করেন।

সকালে চাটমোহর পৌর সদরের বিভিন্ন স্থানে সাধারণ মানুষের হাতে লিফলেট বিতরণের মাধ্যমে গণসংযোগ করেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. মকবুল হোসেন। এছাড়া কয়েকটি পথসভায় বক্তব্য দেন তিনি।

এসময় উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আবারো নৌকাকে বিজয়ী করার আহ্বান জানান মকবুল হোসেন।

এ সময় তার সঙ্গে উপস্থিত চিলেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের উপকমিটির সাবেক সহসম্পাদক আতিকুর রহমান আতিক, চাটমোহর পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মির্জা রেজাউল করিম দুলাল, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এস এম নজরুল ইসলাম, যুগ্ম সম্পাদক খন্দকার মাহবুব এলাহী বিশু, বজলুল করিম খাকছার, পৌর আওয়ামী লীগের সভাপতি মো. নাজিমুদ্দিন, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট শাহ আলমসহ উপজেলা ও পৌর আওয়ামীলীগের নেতাকর্মীরা।

অপরদিকে চাটমোহর পৌর সদর, নিমাইচড়া, হান্ডিয়ালসহ বিভিন্ন এলাকায় জনসংযোগ করেন বিএনপির প্রার্থী সাবেক সংসদ সদস্য কে এম আনোয়ারুল ইসলাম। বক্তব্য দেন কয়েকটি নির্বাচনী পথসভায়।

জনসংযোগে তিনি সাধারণ মানুষের হাতে লিফলেট তুলে দিয়ে ধানের শীষে ভোট দেয়ার আহ্বান জানান।

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন- উপজেলা বিএনপির সহ-সভাপতি আবুল কালাম আজাদ, সহ-সম্পাদক অ্যাডভোকেট আশরাফুজ্জামান হালিম, পৌর যুবদলের সভাপতি শেখ জিয়ারুল হক সিন্টু উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি রেজাউল সরকার, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান লেবু সহ উপজেলা ও পৌর বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর