হামলার অভিযোগ নিয়ে ইসিতে আমানের ছেলের অমি

বিবিধ, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-24 23:14:01

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা আমানউল্লাহ আমানের ছেলে ব্যারিস্টার ইরফান ইবনে আমান অমির ওপর হামলার অভিযোগ করা হয়েছে। নির্বাচনী এলাকায় গণসংযোগ চালাতে গেলে তার ওপর হামলা হয়েছে বলে অভিযোগ করেছেন তিনি।

সোমবার (১৭ ডিসেম্বর) রাজধানীর নির্বাচন ভবনে এসে প্রধান নির্বাচন কমিশন (সিইসি) কে এম নূরুল হুদার কাছে লিখিত অভিযোগ জানান তিনি। এ সময় হামলায় আহতদের সঙ্গে নিয়ে যান তিনি।

অভিযোগ উল্লেখ করা হয়, তিনি ঢাকা-২ আসনে জাতীয় ঐক্যফ্রন্ট সমর্থিত বিএনপি মনোনীত প্রার্থী। সোমবার (১৭ ডিসেম্বর) সাভার উপজেলার আমিনবাজার এলাকায় গণসংযোগ চালাতে গেলে সাভার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ও আওয়ামী লীগের সন্ত্রাসীরা তার ওপর হামলা করে। তারা তাকে হত্যার উদ্দেশ্যে হামলা করে। এ সময় তাদের গাড়ি ভাঙচুর করা হয়। এতে তার অনেক নেতাকর্মী আহত হন। এমনকি পুলিশ অনেক নেতাকর্মীকে গ্রেফতার করেন। চিঠিতে তিনি গ্রেফতারকৃত নেতাকর্মীদের মুক্তি দাবি করেন। আহত কর্মীদের সুচিকিৎসা ও ভাঙচুরকৃত গাড়ির ক্ষতিপূরণ চান।

লিখিত দাবিতে তিনি আরও উল্লেখ করেন, এর আগেও আমি এ বিষয়ে অভিযোগ করেছিলাম প্রধান নির্বাচন কমিশনারের কাছে। কিন্তু কোনো প্রতিকার পাইনি।

এ সম্পর্কিত আরও খবর