প্রচারণায় মির্জা ফখরুলের স্ত্রী

বিবিধ, নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-30 20:17:36

ঠাকুরগাঁও-১ আসনে ধানের শীষ প্রতীকের প্রার্থী বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের পক্ষে গণসংযোগ করেছেন তার সহধর্মিনী রাহাত আরা বেগম।

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলার আখানগর ইউনিয়নের চতুরাখর, পাঠান পাড়া, ভেলাহাট, গুঞ্জুরা বাজার, দেবীডাঙ্গা, কালিবাড়ি এসব স্থানে ধানের শীষের পক্ষে গণসংযোগ ও উঠান বৈঠক করেন রাহাত আরা বেগম।

বিকালে সদর উপজেলার রুহিয়া ইউনিয়নের কানি কশালগাঁও, মন্ডলাধাম, ১, ২ ও ৩ নং সেনিহারির বিভিন্ন যায়গায় গণসংযোগ ও উঠান বৈঠক করেন তিনি।

গণসংযোগে ধানের শীষে ভোট প্রার্থনা করে রাহাত আরা বেগম বলেন, ‘দেশের গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য জনগণকে ভোটকেন্দ্রে গিয়ে সু-শৃঙ্খলভাবে লাইনে দাড়িয়ে থেকে ভোট প্রদান করতে হবে।’

এ সময় উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা বিএনপির সহ-সভাপতি সামসুজ্জোহা চৌধুরী ডন, সৈয়দ মমিনুল হক বাবু, যুগ্ম-সাধারণ সম্পাদক আনসারুল হক, তাঁতী বিষয়ক সম্পাদক খায়রুল ইসলাম রোমান, জেলা মহিলাদলের সভানেত্রী ফরাতুন নাহার প্যারিস প্রমুখ।

উল্লেখ, ঠাকুরগাঁও-১ আসনে মির্জা ফখরুলের ইসলামের প্রতিদ্বন্দ্বী প্রার্থী আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন। নৌকার প্রার্থী ও তার নেতাকর্মীরা ইতোমধ্যে এলাকায় নির্বাচনী প্রচারণায় বেশ সাড়া ফেলেছেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর চলমান সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও-১ আসন ও বগুড়া-৬ আসনে নির্বাচনে অংশগ্রহণ করছেন।

এ সম্পর্কিত আরও খবর