ভোটের মাঠে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রীর দুই মেয়ে

বিবিধ, নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-10 21:26:28

আসন্ন সংসদ নির্বাচনে দিনাজপুর-৫ (ফুলবাড়ী-পার্বতীপুর) আসনে বাবার জন্য ভোট চেয়েছেন আওয়ামী লীগের প্রার্থী, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজারের দুই মেয়ে ফারহানা রহমান ও ফারজানা রহমান।

তারা প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রীর পাশাপাশি সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে গণসংযোগ ও ভোট প্রার্থনা করছেন। নির্বাচনী পথসভায় বক্তব্যও রাখছেন মন্ত্রীর দুই মেয়ে।

এদিকে ভোটের মাঠে প্রচারণায় দুই মেয়ে নামায় নারী ভোটারদের মাঝে ব্যাপক সাড়া পড়েছে বলে জানান আওয়ামী লীগের নেতাকর্মীরা।

মন্ত্রীর মেয়ে ফারহানা রহমান মুক্তা জানান, তার বাবা দীর্ঘ ৩০ বছর ধরে এই অঞ্চলের জনপ্রতিনিধি হিসেবে মানুষের সেবা করে আসছেন। তার বাবার মতো তারাও মানুষের মাঝে থাকতে চান। এ জন্য বাবার দেখানো পথে তারাও মানুষের কাছে যাচ্ছেন এবং এই অঞ্চলের মানুষ তাদের আপন করে গ্রহণ করেছেন।

উল্লেখ্য, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এমপি এই আসন থেকে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে ৬ বার নির্বাচিত হয়েছেন। এইবার ৭ম বারের মতো আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এ সম্পর্কিত আরও খবর