নড়াইলের পথে মাশরাফি, করবেন বিভিন্ন পথসভা

বিবিধ, নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, নড়াইল, বার্তা২৪.কম | 2023-08-10 03:43:57

নড়াইল-২ আসনে আওয়ামী লীগ থেকে মাশরাফি বিন মর্তুজাকে নৌকার প্রার্থী করা হয়েছে। এ কারণে সেখানে ভোটারদের মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে। আর সেই উৎসবের মাত্রা আরও বাড়িয়ে দিতে প্রথমবারের মতো নিজ নির্বাচনী এলাকায় আসছেন নড়াইলবাসীর প্রিয় মাশরাফি।

শনিবার (২২ ডিসেম্বর) দুপুরে সড়ক পথে মাশরাফি বিন মর্তুজা কালনা ঘাট পার হয়ে নির্বাচনী এলাকায় পা রাখবেন। ইতোমধ্যেই কয়েক হাজার মোটরসাইকেল, মাইক্রো, প্রাইভেটকার নিয়ে ম্যাশকে শুভেচ্ছা জানানোর জন্য ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে দলীয় নেতা-কর্মীসহ বিভিন্ন সংগঠন।

জানা গেছে, বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক ও নড়াইল-২ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মাশরাফি বিন মর্তুজা নির্বাচনী মাঠে প্রথম আসায় নেতা-কর্মীসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মাঝে রয়েছে বাড়তি উত্তেজনা। তাকে এক নজর দেখার জন্য কালনা ঘাটে হাজির থাকবে ম্যাশ ভক্তসহ দলীয় নেতা-কর্মীরা। নির্বাচনী এলাকায় প্রবেশের সময় একটানা কর্মসূচি গ্রহণ করেছেন মাশরাফি।

শনিবার দুপুর থেকে কর্মসূচির মধ্যে রয়েছে- কালনা ঘাটে সমাবেশ, সেখান থেকে নড়াইল আসার পথে লোহাগড়া-নড়াইল সড়কের কুন্দশীমোড়, লোহাগড়া উপজেলা পরিষদের সামনে, এ্যাড়েন্দা স্ট্যান্ড, চৌগাছা, মাদরাসা, পুরাতন বাস টার্মিনালে বঙ্গবন্ধু মঞ্চে সভা। পরে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে দলীয় ও নির্বাচন পরিচালনা কমিটির নেতাদের সঙ্গে মত বিনিময় সভা করবেন।

আর এ বিষয়টি নিশ্চিত করেছেন জেলা আওয়ামী লীগের সদস্য সৌমেন চন্দ্র বসু।

অপরদিকে মাশরাফিকে শুভেচ্ছা জানাতে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে লোহাগড়া উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গসহযোগী সংগঠনগুলো। শুক্রবার রাতে লোহাগড়া পৌর আওয়ামী লীগের কার্যালয়ে এ উপলক্ষে একসভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিকদার আব্দুল হান্নান রুনু, সহ-সভাপতি ফয়জুল হক রোম, মাশরাফির ছোটভাই মুরসালিন মর্তুজা সিজারসহ নেতারা উপস্থিত ছিলেন।

মাশরাফির বাবা গোলাম মর্তুজা স্বপন শনিবার সকাল ১০টায় জানান, মাশরাফি সকালে ঢাকা থেকে সড়ক পথে রওনা হয়েছেন। ইতোমধ্যে সে মাওয়াঘাটে পৌঁছেছেন। দুপুর সাড়ে ১২টার দিকে কালনাঘাটে পৌঁছাতে পারে। নির্বাচনী এলাকায় প্রবেশ করেই বিভিন্নস্থানে পথসভায় বক্তব্য দেবেন মাশরাফি।

এ সম্পর্কিত আরও খবর