নির্বাচনের শেষ পর্যন্ত  ভোট কেন্দ্রে থাকবো: মওদুদ

বিবিধ, নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেট, নোয়াখালী | 2023-08-10 03:43:29

 

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেন, আওয়ামী লীগ জনপ্রিয়তা হারিয়ে দিশেহারা হয়ে পড়েছে। তারা বিএনপি নেতাকর্মীদের হামলা-মামলা ও পুলিশ দিয়ে হয়রানি করছে। আজকে যদি তাদের জনপ্রিয়তা থাকতো তাহলে বাড়িতে বাড়িতে গিয়ে আমার নেতা-কর্মীদের হুমকি প্রদর্শন করতেন না। হুমকি কেন? বোমা হামলা কেন? পুলিশ সাহায্য বাদ দিয়ে আসেন, দেখেন আমাদের সাথে পারেন কিনা? পারবেন না, জনগণ আমাদের সাথে আছে।

শনিবার (২২ ডিসেম্বর ) উপজেলার  মুছাপুর ইউনিয়নের বাংলাবাজারে নির্বাচনী গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদেরের উদ্দেশ্যে মওদুদ আরো বলেন, এলাকায় যত রাস্তা করা হয়েছে তা আমার আমলে করা, উনি সড়কমন্ত্রী হয়ে এলাকায় নতুন কোন রাস্তা করতে পেরেছেন কিনা? একটা ফোরলেন সড়ক করলেন না কেন? একটি বাইপাস সড়ক করলেন না কেন? কোটি কোটি  টাকা দিয়ে বাইরে প্রকল্প করেছেন এ এলাকার জন্য কি করেছেন? আমার উন্নয়নের কথা বলার দরকার নেই কারণ আমার উন্নয়নের কথা জনগণের মনে আছে।

আজকে সাবেক পৌর মেয়র, জনপ্রিয় নেতা কামাল চৌধুরীকে গ্রেপ্তার করলো। তারা চায় আমরা  নির্বাচন না করি। আজ আপনাদের মাধ্যমে জানিয়ে দিতে চাই নির্বাচনের শেষ পর্যন্ত  ভোট কেন্দ্রে  আমরা থাকবো।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সভাপতি আবদুল হাই সেলিম, সম্পাদক নুরুল আলম সিকদার, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম,  ইউনিয়ন বিএনপির সভাপতি আবদুল হক শাহজাহান প্রমূখ।

এ সম্পর্কিত আরও খবর