সুন্দর বাগেরহাট গড়তে নৌকায় ভোট দিন: শেখ তন্ময়

বিবিধ, নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম | 2023-08-21 14:59:22

বাগেরহাট-২ আসনের আওয়ামী লীগের প্রার্থী বঙ্গবন্ধু পরিবারের তৃতীয় প্রজন্ম শেখ সারহান নাসের তন্ময় বলেছেন, আমি আপনাদের সবার কাছে ৩০ ডিসেম্বর নৌকা মার্কায় ভোট চাই। দেশের অন্যান্য এলাকার তুলনায় এই আসনে কাঙ্খিত উন্নয়ন হয়নি। আপনারা নৌকায় ভোট দিলে বাগেরহাট ও কচুয়া উপজেলার আরও উন্নয়ন হবে। নির্বাচনের পর আমরা দল মত নির্বিশেষে সবাই মিলে এক সাথে সুন্দর বাগেরহাট গড়ে তুলতে পারবো।

সোমবার (২৪ ডিসেম্বর) বিকেলে বাগেরহাট পৌরসভার বাসাবাটী আমতলা মাঠে এক নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

শেখ তন্ময় আরো বলেন, শেখ হাসিনার নেতৃত্বে গত এক দশকে বাংলাদেশের অর্জিত উন্নয়ন-অগ্রগতির জন্য একাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক নৌকার বিজয়ে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। বর্তমান ও ভবিষ্যৎ প্রজন্মের স্বার্থে মৌলবাদ, জঙ্গিবাদ, দুর্নীতিবাজ ও মাদক নির্মুলে শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যেতে হবে।

বাগেরহাটের পৌর মেয়র খান হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত এ নির্বাচনী জনসভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, কেন্দ্রীয় ছাত্র লীগের সাবেক সভাপতি এইচ,এম বদিউজ্জামান সোহাগ, জেলা আওয়ামী লীগ নেতা ফখরুল আলম সাহেব, শেখ বশিরুল ইসলাম, ফরিদা আক্তার বানু লুসী, মো. ফিরোজুল ইসলাম ও তালুকদার আব্দুল বাকী।

এ সম্পর্কিত আরও খবর