প্রতিদিন ফেসবুক লাইভে আসেন ড. মোমেন

বিবিধ, নির্বাচন

সিনিয়র করেসপন্ডেন্ট, সিলেট, বার্তা২৪.কম | 2023-08-19 14:30:52

ডিজিটাল প্রচারণায় নজর কেড়েছেন সিলেট-১ আসনের আওয়ামী লীগ ও মহাজোট মনোনীত প্রার্থী ড. এ কে আব্দুল মোমেন। ফেসবুকে তার সরব উপস্থিতি তরুণ ভোটারদের বেশ আকৃষ্ট করেছে। ড. এ কে আব্দুল মোমেনের নামে করা ফেসবুক পেজে ইতোমধ্যে লাইকের সংখ্যা অর্ধলাখ ছাড়িয়েছে।

জানা গেছে, ড. এ কে আব্দুল মোমেন নিয়ম করে প্রতিদিন আনুমানিক রাত ১২টায় ফেসবুক লাইভে ভোটারদের সামনে হাজির হন। সিলেট নিয়ে তার নিজের ভাবনা-পরিকল্পনা তুলে ধরেন। কখনো কখনো বিভিন্ন প্রশ্নেরও উত্তর দেন তিনি।

এক্ষেত্রে তিনি শুধু সিলেট কেন্দ্রিক বিভিন্ন ইস্যুতে না থেকে একজন প্রজ্ঞাবান অর্থনীতিবিদ হিসেবে দেশের অর্থনীতি, কর্মসংস্থানসহ নানা জাতীয় বিষয়ে তার অভিমত দিচ্ছেন।

এদিকে ড. এ কে আব্দুল মোমেনের ফেসবুক পেজে সিলেট নিয়ে তার বিভিন্ন অঙ্গীকার ও উন্নয়ন পরিকল্পনা নিয়ে তৈরি করা ভিডিও নিয়মিত আপলোড করা হয়। নৌকা প্রতীকের গণসংযোগের তথ্য এবং ছবি সরবরাহ করা হচ্ছে। ড. এ কে আব্দুল মোমেনের বর্ণাঢ্য রাজনৈতিক এবং কর্মজীবনের তথ্যও প্রদান করা হচ্ছে পেজটিতে।

ড. এ কে আব্দুল মোমেনের সোশ্যাল মিডিয়া মনিটরিং সেল থেকে জানানো হয়, পেজটিতে ভোটারদের বিভিন্ন মন্তব্য এবং পরামর্শ রাত-দিন অত্যন্ত গুরুত্ব নিয়ে লিপিবদ্ধ করা হচ্ছে এবং অত্যন্ত গুরুত্ব দিয়ে দেখছেন ড. এ কে আব্দুল মোমেন।

পেজটিতে ইতোমধ্যে ৫৭ হাজারের অধিক মানুষ লাইক দিয়েছে এবং প্রতিদিন শতাধিক লাইক-কমেন্ট করা হচ্ছে। যার ফলে সহজেই ড. এ কে আব্দুল মোমেনের নির্বাচনী প্রচার ছড়িয়ে পড়ছে সিলেটব্যাপী।

ড. এ কে আব্দুল মোমেন বলেন, ‘ডিজিটাল বাংলাদেশের রূপকার বঙ্গবন্ধুকন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরা আমাদের দায়িত্ব এবং কর্তব্য। সরকারের বিপক্ষে অপপ্রচারের জবাব এবং নিজের পরিকল্পনা তুলে ধরতে ব্যস্ততার মধ্যেও একবার ফেসবুক লাইভে আসি। এতে সাধারণ মানুষের কাছে ছুটে গিয়ে যতটা সাড়া মিলে, ঠিক ডিজিটাল প্রচারণায় তেমনি সাড়া পাওয়া যায়।’

এ সম্পর্কিত আরও খবর