বরিশাল-৬: লাঙলের সমর্থনে সরে দাঁড়ালেন ফারুক

বিবিধ, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বরিশাল, বার্তা২৪.কম | 2023-09-01 13:49:13

বরিশাল-৬ (বাকেরগঞ্জ) আসনে মহাজোটের লাঙল প্রতীকের প্রার্থী নাসরিন জাহান রত্নাকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ আলী তালুকদার ফারুক।

বুধবার (২৬ ডিসেম্বর) রাতে সংবাদ মাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে তিনি এ ঘোষণা দেন।

বিজ্ঞপ্তিতে মোহাম্মদ আলী তালুকদার ফারুক বলেছেন, ‘আমি পারিবারিকভাবেই বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত। এবারের নির্বাচনে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি আওয়ামী লীগসহ মহাজোটভুক্ত দল নির্বাচন করছে। এ নির্বাচনে আমার কারণে আওয়ামী লীগ কিংবা মহাজোটের নেতাকর্মীরা বিব্রত হন সেটা কোনোভাবেই কাম্য নয়।

তিনি আরো বলেন, ‘বাকেরগঞ্জ উপজেলায় আওয়ামী লীগের ভাবমূর্তি ক্ষুন্ন হয় এমন কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত থাকাও ঠিক নয়। তাই জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে আমি একাদশ সংসদ নির্বাচন থেকে স্বেচ্ছায় সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি।’

একই সঙ্গে দক্ষিণাঞ্চলে আমাদের রাজনৈতিক অভিভাবক আবুল হাসানাত আবদুল্লাহর নির্দেশনায় মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকে বিজয়ী করতে সর্বাত্মক শ্রম, মেধা ও সহযোগিতার ঘোষণা দেন তিনি।

এখন থেকে নাসরিন জাহান রত্নাকে সমর্থন জানিয়ে নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে লাঙল প্রতীকের প্রচার প্রচারণা চালিয়ে যাবার কথাও জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর