অসুস্থ হয়ে পড়ছেন আ.লীগের বিদ্রোহীরা!

বিবিধ, নির্বাচন

নূর আহমদ, সিনিয়র করেসপন্ডেন্ট, সিলেট, বার্তা২৪.কম | 2023-08-22 12:30:16

সিলেটে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ছিলেন এমন একাধিক নেতা নির্বাচনের ঠিক আগ মুহূর্তে অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ নিয়ে নির্বাচনী এলাকায় নানা গুঞ্জন শুরু হয়েছে। এসব নেতা একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়ন প্রত্যাশী ছিলেন।

সিলেট-৬ (গোলাপগঞ্জ, বিয়ানীবাজার) আসনে আওয়ামী লীগের প্রার্থী দলের প্রেসিডিয়াম মেম্বার শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। ওই আসনে মনোনয়ন প্রত্যাশী ছিলেন কানাডা আওয়ামী লীগের সভাপতি সরওয়ার হোসেন। বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে নগরীর একটি প্রাইভেট ক্লিনিকে ভর্তি করা হয়। বর্তমানে সরওয়ার হোসেন ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

অন্যদিকে সিলেট-৩ (দক্ষিণ সুরমা-ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ) আসনে আওয়ামী লীগের বর্তমান এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েসের মনোনয়ন বিরোধী ছিলেন দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু জাহিদ। মাহমুদ উস সামাদকে রাজাকারের ছেলে আখ্যা দিয়ে সংবাদ সম্মেলন করে মনোনয়ন না দেয়ার আহ্বান জানিয়েছিলেন আওয়ামী লীগের এই সিনিয়র নেতা আবু জাহিদ। অবশ্য পরে হাইকমান্ড মাহমুদ উস সামাদ কয়েসকেই মনোনয়ন দেয়। নির্বাচনের সময় একেবারেই ঘনিয়ে আসলেও শেষ পর্যন্ত বিরোধ ঘোচাতে পারেনি মাহমুদ উস সামাদ কয়েস। নিজের বলয় নিয়ে একাই মাঠে লড়ছেন তিনি।

উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু জাহিদ বুধবার (২৬ ডিসেম্বর) রাতে হার্ট অ্যাটাক করে সিলেটের একটি হাসপাতালে ভর্তি হন।

তিনি জানান, শারীরিকভাবে সুস্থ না থাকায় দলীয় প্রার্থীর পক্ষে প্রচারণায় নামতে পারছেন না। চিকিৎসকরা তাকে বিশ্রাম নিতে বলেছেন।

এ সম্পর্কিত আরও খবর