নির্বাচন থেকে সরে যাবে না ঐক্যফ্রন্ট: ড. কামাল

বিবিধ, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-24 14:54:53

জাতীয় ঐক্যফ্রন্ট এবং বিএনপির মধ্যে কারো মতামতে কোনো দ্বিধাদ্বন্দ্ব নেই, নির্বাচন থেকে সরেও যাবে না বলে জানিয়েছেন জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেন।

শনিবার (২৯ ডিসেম্বর) বিকাল সাড়ে চারটায় রাজধানীর ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি ভোটারদের অনুরোধ করে বলেন, সকাল সকাল কেন্দ্রে যান। ভোট দিন। আপনারা ভয় পাবেন না। আপনারা গেলে দুর্বৃত্তরা পালিয়ে যাবে। জনগণের শক্তির সাথে তারা পারবে না। প্রিজাইডিং ও পোলিং অফিসার যারা ভোট গ্রহণের দায়িত্বে আছেন আপনারা সম্মানিত মানুষ। সততার সাথে দায়িত্ব পালন করলে আপনাদের সম্মান বাড়বে। ভোটারদের মুখের হাসির ওপরই নির্ভর করছে আপনাদের দায়িত্বপালনের সফলতা ও তৃপ্তি। আপনারা জনগণের ভোটাধিকার নিশ্চিত করুণ। আপনি যদি কারো ভোটাধিকারহরণ করেন তাহলে জনগণ, ইতিহাস ও আইন আপনাদের ক্ষমা করবে না।

সরকারি কর্মকর্তা কর্মচারীদের উদ্দেশ্য করে ঐক্যফ্রন্টের এই নেতা বলেন, জনগণ দেশের মালিক। দেশের মালিকদের ভোটের আনন্দ থেকে বঞ্চিত করবেন না। কোনো অন্যায় নির্দেশ মানবেন না।

সেনাবাহিনীসহ সকল আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে নিয়োজিত বাহিনীর প্রতি অনুরোধ জানিয়ে ড. কামাল হোসেন বলেন, আপনারা অতীতের মতো গৌরবময় ভুমিকা পালন করুন। কোনো অবস্থাতেই যেনো এই ভুমিকা পালন ব্যাহত না হয় সে বিষয়ে সতর্ক থাকবেন।

ড.কামাল হোসেনের নিরাপত্তার বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, আমি কোনোদিনই ভয় পাইনি, পাবও না।

বিকালে আন্তর্জাতিক গণমাধ্যমের জন্য পৃথক একটি সংবাদ সম্মেলনেরও আয়োজন করে জাতীয় ঐক্যফ্রন্ট।

এ সম্পর্কিত আরও খবর