'ভোটারদের মাঝে অজানা উৎকণ্ঠা ও সংশয়'

বিবিধ, নির্বাচন

স্টাফ করেসপেন্ডন্ট, চট্টগ্রাম, বার্তা২৪.কম | 2023-08-23 03:16:22

ভোটের সার্বিক পরিবেশ শান্ত ও সুষ্ঠু হলেও ভোটারদের মাঝে অজানা উৎকণ্ঠা ও সংশয় বিরাজ করছে বলে জানিয়েছেন চট্টগ্রাম-৯ (কোতোয়ালি) আসনের প্রার্থী কমরেড মৃণাল চৌধুরী।

তিনি বাংলাদেশ কমিউনিস্ট পার্টি (সিপিবি) থেকে এ আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। দেশের ছয়টি কেন্দ্রের মধ্যে চট্টগ্রামের এই আসনে ভোটাররা ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএমে) ভোটাধিকার প্রয়োগ করছেন।

রোববার (৩০ডিসেম্বর) সকাল সাড়ে ৮ টায় নগরীর জামালখান সংলগ্ন প্রেসক্লাবের পাশে শাহ আহলিয়া ভোটকেন্দ্রে ভোট দেন মৃণাল চৌধুরী। এরপর তিনি নগরীর বেশ কয়েকটি কেন্দ্রে পরিদর্শনে যান।

১০ টায় আসকার দিঘির পাড় এলাকায় আঞ্চলিক লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র (আরপিএটিসি) ভোটকেন্দ্রে পরিদর্শনের আসেন তিনি।

ভোটের সার্বিক পরিবেশ সম্পর্কে জানতে চাইলে মৃণাল চৌধুরী বার্তা২৪.কমকে বলেন, 'এখন পর্যন্ত পরিস্থিতি শান্ত। তবে মানুষের মাঝে উদ্বেগ আর সংশয় বিরাজ করছে। আশা করি ভোটাররা নির্বিঘ্নে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিবেন।'

এ সময় তিনি কেন্দ্র ইলেকট্রনিক ভোটিং মেশিন নষ্ট হয়ে যাওয়ার কথা জানান। নিরাপত্তা বাহিনীর তদারকি নিয়ে সন্তোষ করেন তিনি।

পরে অপেক্ষারত ভোটারদের সাথে কথা বলে জানা যায়, সকাল পৌনে নয়টার দিকে কেন্দ্রের মেশিন নষ্ট গেলে ভোট প্রয়োগ বন্ধ হয়ে যায়। তবে দায়িত্ব পালন করা পুলিশের এক সদস্য জানান, নতুন ইভিএম মেশিন আনা হচ্ছে। কিছুক্ষণ পরে ভোট শুরু হবে।

এ সম্পর্কিত আরও খবর