হাইকোর্টের আদেশে কক্সবাজার-৩ আসনে মনোনয়ন জমা দিলেন মিজান সাঈদ

, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কক্সবাজার | 2023-12-12 23:55:16

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার-৩ (সদর-রামু-ঈদগাঁও) আসনের স্বতন্ত্র প্রার্থী হিসেবে ব্যারিস্টার মিজান সাঈদের মনোনয়নপত্র গ্রহণ করেছেন জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মুহম্মদ শাহীন ইমরান। হাইকোর্টের আদেশে ব্যারিস্টার মিজান সাঈদের মনোনয়ন গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছেন জেলা রিটার্নিং কর্মকর্তা।

মনোনয়নপত্র জমাদানের শেষ তারিখ (৩০ নভেম্বর) বিকেল ৪ টার পর মনোনয়নপত্র জমা না নেয়ায় উচ্চ আদালতে যান ব্যারিস্টার মিজান সাঈদ। হাইকোর্টের বিচারপতি নাঈমা হায়দার ও কাজী জিনাত হকের বেঞ্চে মনোনয়ন পত্র না করা বিষয়ে চ্যালেঞ্জ করে রিট করলে আদালত তার মনোনয়ন পত্র গ্রহণ করার আদেশ দেয়।

হাইকোর্টের আদেশে জেলা রিটার্নিং কর্মকর্তা মঙ্গলবার (১২ ডিসেম্বর) স্বতন্ত্র প্রার্থী হিসেবে ব্যারিস্টার মিজান সাঈদের মনোনয়নপত্র গ্রহণ করেছেন বলে জানা গেছে। ফলে ব্যারিস্টার মিজান সাঈদ কক্সবাজার সদর-রামু-ঈদগাঁও আসনে একমাত্র স্বতন্ত্র প্রার্থী। 

এ আসনে অন্যান্য প্রার্থীরা হলেন, বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাইমুম সরওয়ার কমল এমপি, জাতীয় পার্টি মনোনীত প্রার্থী মোহাম্মদ তারেক, বাংলাদেশ কল্যান পার্টির আবদুল আউয়াল মামুন, বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের মোহাম্মদ ইবরাহীম। ব্যারিস্টার মিজান সাঈদের মনোনয়নপত্র যাচাই বাছাইয়ে উত্তীর্ণ হলে তিনি প্রার্থী হিসেবে প্রতীক বরাদ্দ পাবেন বলে জানা গেছে।


এ সম্পর্কিত আরও খবর