স্বামীর নৌকা প্রত্যাহার, স্বতন্ত্র হিসেবে মাঠে স্ত্রী

, নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নীলফামারী | 2023-12-17 22:40:12

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নীলফামারী-৩ (জলঢাকা) আসনে আওয়ামী লীগের প্রার্থী হয়েছিলেন গোলাম মোস্তফা। কিন্তু জাতীয় পার্টিকে এ আসনটি ছেড়ে দেওয়ায় মনোনয়ন প্রত্যাহার করেছেন তিনি। তবে মনোনয়ন প্রত্যাহার করলেও স্বতন্ত্র প্রার্থী হিসেবে মাঠে রয়েছেন তার স্ত্রী মার্জিয়া সুলতানা। 

মার্জিয়া সুলতানা জেলা যুবলীগের সহসভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। গত ৪ নভেম্বর মনোনয়নপত্র যাচাই-বাছাইকালে ত্রুটিপূর্ণ মনোনয়নপত্র দাখিল করায় তার মনোনয়ন বাতিল করে জেলা রিটার্নিং কর্মকর্তা। পরে নির্বাচন কমিশনে আপিল করে প্রার্থিতা ফিরে পান।

রোববার (১৭ ডিসেম্বর) বিকেলে আওয়ামী লীগের প্রার্থী গোলাম মোস্তফার মনোনয়ন প্রত্যাহার করার বিষয়টি নিশ্চিত করেন জেলা রিটার্নিং কর্মকর্তা।

আসনটিতে মার্জিয়া সুলতানা ছাড়া আরও রয়েছেন ৭ প্রার্থী। তারা হলেন- কেন্দ্রীয় যুবলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সাদ্দাম হোসেন পাভেল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ শামিম, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক হুকুম আলী খান, জাতীয় পার্টির রানা মোহাম্মদ সোহেল, তৃণমূল বিএনপির খলিলুর রহমান, বাংলাদেশ কল্যাণ পার্টির বাদশা আলমগীর ও গণতান্ত্রিক পার্টির খলিলুল হক। 

এ বিষয়ে মার্জিয়া সুলতানা বলেন, আমি দীর্ঘদিন মাঠে আছি। জনগণ আমাকে ভালোবাসে তারা আমার পাশে থাকবেন। আমার বাবার বাড়ি, শ্বশুর বাড়ি দুটোই নির্বাচনী এলাকায়। আমি আশা করি জনগণ আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

এ সম্পর্কিত আরও খবর