প্রার্থিতা প্রত্যাহার করলেন এমপি নাজিমসহ চারজন

, নির্বাচন

উপজেলা করেসপন্ডেন্ট বার্তা২৪.কম গৌরীপুর (ময়মনসিংহ) | 2023-12-18 00:17:33

১৪৮ ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনে চারজন প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। ফলে এই আসনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর সংখ্যা এখন ৯ জন।

রবিবার (১৭ ডিসেম্বর) রাতে উপজেলা নির্বাহী অফিসার ও সহকারি রিটার্নিং অফিসার মোহাম্মদ নাহিদুল করিম বার্তা২৪.কমকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন ‘এই আসনে বৈধ প্রার্থী ছিল ১৩ জন। এর মধ্যে দুই স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি ও ডা. মতিউর রহমান মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। এ ছাড়াও মনোয়নপত্র প্রত্যাহার করেছেন জাকের পার্টির মনোনীত প্রার্থী মো. নজরুল ইসলাম ও বাংলাদেশে তরিকত ফেডারেশন মনোনীত প্রার্থী ড. বিশ্বজিত ভাদুড়ী।’

১৪৮ ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনে ৯ প্রতিদ্বন্দ্বী প্রার্থী হলেন- আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাডভোকেট নিলুফার আনজুম পপি, জাতীয় পার্টি মনোনীত প্রার্থী ডা. মোস্তাফিজুর রহমান আকাশ, ন্যাশনাল পিপলস পার্টির মনোনীত প্রার্থী শফিউল ইসলাম লিংকন, তৃণমূল বিএনপি মনোনীত প্রার্থী জামাল উদ্দিন, স্বতন্ত্র প্রার্থী শরীফ হাসান অণু, মোর্শেদুজ্জামান সেলিম, নাজনীন আলম, সোমনাথ সাহা এবং রমিজ উদ্দিন স্বপন।

প্রসঙ্গত, ১৪৮ ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনে মোট ভোটার ২ লাখ ৭৬ হাজার ৪০ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৩৯ হাজার ১৪ জন এবং নারী ভোটার ১ লাখ ৩৬ হাজার ৮২৬ জন।

এ সম্পর্কিত আরও খবর