দুষ্কৃতিকারীদের ছাড় দেওয়া হবে না: ইসি আহসান হাবিব

, নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মাগুরা | 2023-12-20 17:09:35

নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) আহসান হাবিব খান বলেছেন, সবার সহযোগিতায় একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচন আমরা উপহার দেব। ভোটাররা যাকে খুশি তাকে ভোট দেবেন। এখানে দুষ্কৃতিকারীদের কোন ছাড় দেওয়া হবে না।

বুধবার (২০ ডিসেম্বর) দুপুরে দ্বাদশ জাতীয় সংদস নির্বাচন উপলক্ষে মাগুরা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে তিনি এসব কথা বলেন। 

তিনি বলেন, কেন্দ্রে ভোটার উপস্থিতির দায়িত্ব প্রার্থীদের। সুষ্ঠু নির্বাচন ও ভোট গ্রহণের দায়িত্ব নির্বাচন কমিশন ও প্রশাসনের। নির্বাচনী আচরণবিধি পালনের ক্ষেত্রে প্রার্থীরা রিটার্নিং অফিসার, সহকারী রিটার্নিং অফিসারসহ আইনশৃঙ্খলা বাহিনীকে সহযোগিতা করবেন।

তিনি আরও বলেন, দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করা হয়েছে।

এসময় মাগুরা, ঝিনাইদহ ও নড়াইল জেলার রিটার্নিং অফিসার, সহকারি রিটার্নিং অফিসার, আইনশৃঙ্খলা বাহিনীসহ নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাগণ ও প্রার্থীদের সঙ্গে মত বিনিময় করেন তিনি।

জেলা প্রশাসক আবু নাসের বেগের সভাপতিত্বে ঝিনাইদহ জেলা প্রশাসক এস এম রফিকুল ইসলাম ও পুলিশ সুপার আজিমুল আহসান, নড়াইল জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক ও পুলিশ সুপার মোহাম্মদ মেহেদী হাসান, মাগুরা জেলা পুলিশ সুপার মশিউদ্দৌলা রেজা, ৩ জেলার সহকারি রিটার্নিং কর্মকর্তা, সংশ্লিষ্ট থানার অফিসার ইনচার্জসহ বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা ও নির্বাচনে অংশ গ্রহণকারী প্রতিদ্বন্দী প্রার্থীরা মত বিনিময় সভায় অংশ নেন।

 

এ সম্পর্কিত আরও খবর