ফেনীতে নৌকার প্রচারণায় মাঠে নামল যুবলীগ

, নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট বার্তা২৪.কম, ফেনী | 2023-12-21 18:21:27

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেনী-২ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নিজাম উদ্দিন হাজারীর নৌকা মার্কার প্রচারণায় মাঠে নেমেছে ফেনী জেলা যুবলীগ।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বিকেলে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে যুবলীগের নেতাকর্মীরা। এতে জেলা যুবলীগ ও পৌর যুবলীগের নেতাকর্মীরা অংশ নেন।

প্রচারণার অংশ হিসেবে বিশাল মিছিল নিয়ে ফেনীর পিটিআই মাঠ থেকে শুরু করে শহরের ট্রাংক রোড, বড় মসজিদ রোড, রেলওয়ে স্টেশন প্রদক্ষিণ করে ফেনী পৌরসভায় এসে শেষ হয় প্রচারণার কার্যক্রম। প্রচারণার নেতৃত্ব দেন জেলা যুবলীগ সভাপতি দিদারুল কবির রতন ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) চৌধুরী আহমেদ রিয়াদ আজিজ রাজীব।

জেলা যুবলীগ সভাপতি দিদারুল কবির রতন বলেন, নৌকার বিজয় নিশ্চিত করতে নির্বাচনের দিন পর্যন্ত মাঠে থাকতে হবে। ঘরে ঘরে শেখ হাসিনার উন্নয়নের বার্তা পৌঁছে দিয়ে নৌকায় ভোট চাইতে হবে।

সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) চৌধুরী আহমেদ রিয়াদ আজিজ রাজীব বলেন, নিজাম হাজারীকে জয় করতে ফেনীর যুবলীগ প্রস্তুত। আনুষ্ঠানিকভাবে যুবলীগের প্রচারণা শুরু হয়েছে। নির্বাচন শেষ অব্দি সকল নেতাকর্মী মাঠে থাকবে।

এ সময় জেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি জিয়াউল আলম মিস্টার, পৌর যুবলীগ সভাপতি রফিকুল ইসলাম ভুঞা, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন বাবলুসহ জেলা যুবলীগ, পৌর যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর