জীবন্ত ঈগল নিয়ে স্বতন্ত্র প্রার্থির পক্ষে প্রচারণা

, নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট বার্তা২৪.কম, ময়মনসিংহ | 2023-12-21 19:47:51

ময়মনসিংহের নান্দাইলে জীবন্ত ঈগল পাখি নিয়ে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে প্রচারণা চালানোর অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) মুশুল্লী ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থীর কর্মীরা জীবন্ত ঈগল পাখি নিয়ে নির্বাচনী প্রচারণাসহ তা ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমেও প্রচারণা চালায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, মুশুল্লী ইউনিয়নের তারেরঘাট বাজার স্বতন্ত্র প্রার্থীর অফিসে এ প্রচারণায় জীবন্ত ঈগল পাখি ব্যবহার করা হয়। এ সময় ঈগল পাখিটার পা ও ডানা বাধা অবস্থায় ছিল। স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীকের কর্মীরা জীবন্ত ঈগল পাখি নিয়ে আনন্দ উল্লাস করাসহ নির্বাচনী প্রচারণা করছিল। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তীব্র সমালোচনার সৃষ্টি হয়।

এ বিষয়ে নান্দাইল আসনের স্বতন্ত্র প্রার্থী সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিনের সমর্থক ঈগল প্রতীকের কর্মী আব্দুল কাদির বলেন, ভাই মানুষকে দেখানোর জন্য পাখিটি ধরেছিলাম। তবে তা ছেড়ে দিবো।

এ বিষয়ে জানতে স্বতন্ত্রপ্রার্থী বর্তমান সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিনের নাম্বারে একাধিকবার ফোন করলেও তিনি রিসিভ করেননি।

নান্দাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কর্মকর্তা অরুন কৃষ্ণ পাল বলেন, আমি বিষয়টি মাত্রই শুনেছি। এটা নির্বাচন আচরণবিধি লঙ্ঘন। তবে আমি বিষয়টি খোঁজ নিয়ে দেখছি।

এ সম্পর্কিত আরও খবর