নোয়াখালীতে স্বতন্ত্র প্রার্থীর সমন্বয়কের বাড়িতে ককটেল নিক্ষেপ

, নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট বার্তা২৪.কম, নোয়াখালী | 2023-12-22 13:18:26

নোয়াখালী-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী এডভোকেট শিহাব উদ্দিন শাহিনের প্রধান নির্বাচন সমন্বয়ক সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাহার উদ্দিন খেলনের বাড়িতে ককটেল নিক্ষেপ ও গেইটে অগ্নি সংযোগের অভিযোগ উঠেছে।

শুক্রবার (২২ ডিসেম্বর) ভোর রাতে উপজেলার চর জুবলি ইউনিয়নের পশ্চিম চরজুবলি গ্রামে এ ঘটনা ঘটে।

বাহার উদ্দিন খেলন অভিযোগ করে বলেন, বৃহস্পতিবার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় দলের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে স্বতন্ত্র প্রার্থী শিহাব উদ্দিন শাহিনের ট্রাক প্রতীকের পক্ষে গণসংযোগ ও প্রচারণা শেষে বাড়িতে এসে ঘুমিয়ে পড়ি। ভোর রাতের দিকে হঠাৎ আমার বাড়ির চারদিকে ককটেল বিস্ফোরণের শব্দে ঘুম ভেঙে যায়। পরে ঘর থেকে দেখি বাড়ি গেইটে আগুন জ্বলছে।

তিনি বলেন, নৌকার প্রার্থী একরামুল করিম চৌধুরীর নির্দেশে তার অনুসারী হানিফ চৌধুরীর নেতৃত্বে আমার বাড়িতে এই ককটেল বিস্ফোরণ ও অগ্নি সংযোগের ঘটনা ঘটানো হয়েছে।

খেলন বলেন, আমাদের নেত্রী বঙ্গবন্ধু কন্যা নির্বাচনকে অংশগ্রহণমূলক করার জন্য স্বতন্ত্র প্রার্থী হওয়ার নির্দেশ দিয়েছেন। এভাবে চলতে থাকলে সুষ্ঠু-নিরপেক্ষ নির্বাচন কোনভাবেই সম্ভব নয়।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে নৌকার প্রার্থী একরামুল করিম চৌধুরী বাহার উদ্দিন খেলনের অভিযোগ নাকচ করে দিয়ে বলেন, তিনি এত বড় নেতা নন যে, তার বাড়িতে হামলা হবে। তার কোনো অনুসারী এ ধরনের হামলার সাথে জড়িত নয়। এ বিষয়ে তিনি কিছুই জানেন না।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। উনার বাড়ির সামনের একটু খড়ে আগুন এবং সিসিটিভি লেখা একটা লিফলেট পোড়ানো হয়েছে। তবে ককটেল বিস্ফোরণের কোন আলামত পাওয়া যায়নি। কে বা কাহারা এই ঘটনা ঘটিয়েছে তা তদন্ত চলছে।

এ সম্পর্কিত আরও খবর