ক্রিকেট খেলতে মাঠে সাকিব, চাইলেন ভোট

, নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট বার্তা২৪.কম, মাগুরা | 2023-12-22 15:02:42

মাগুরায় মহান বিজয় দিবস উপলক্ষে সাবেক ও বর্তমান জেলা ক্রিকেটারদের উদ্যোগে ‘মাগুরার ক্রিকেট লিজেন্ডদের মিলনমেলায়’ বোলিং-ব্যাটিং করতে মাঠে নেমেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক ও মাগুরা-১ আসনে আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী সাকিব আল হাসান। এ সময় নৌকার পক্ষে ভোটও চেয়েছেন তিনি।

শুক্রবার (২২ ডিসেম্বর) সকালে শহরের নোমানী ময়দানে আয়োজিত মিলনমেলায় লিজেন্ড ক্রিকেটারদের পক্ষ থেকে বিশ্ব সেরা ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসানকে সংবর্ধনা ও ক্রেস্ট প্রদানও করা হয়।

এ সময় অনুষ্ঠানে সাকিবের মাগুরার প্রথম ক্রিকেট কোচ সাদ্দাম হোসেন গোর্কি, অভিনেতা সাব্বির আহমেদ, ক্রিকেটার মুনসুর, শোভাশীষ হালদার গোরা, আরিফ হোসেনসহ মাগুরা জেলা ক্রিকেট এসোসিয়েশনের সাবেক ও বর্তমান খেলোয়াড়রা উপস্থিত ছিলেন।

সাকিব বলেন, আমি মঞ্চের লোক না, মাঠের মানুষ-আগামীতে আপনাদের সাথে মাঠেই থাকতে চাই। আগামী ৭ জানুয়ারির জাতীয় সংসদ নির্বাচনে আপনারা আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন। আমি মাগুরার উন্নয়নে নিজেকে উৎসর্গ করতে চাই। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিয়ে আপনাদের পাশে থাকার সুযোগ করে দিয়েছেন। 

এ সম্পর্কিত আরও খবর