স্বতন্ত্র প্রার্থীর পোস্টার লাগানোর সময় নৌকার সমর্থকদের হামলা

, নির্বাচন

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চট্টগ্রাম ব্যুরো | 2023-12-22 15:53:37

চট্টগ্রাম-১ (মিরসরাই) আসনের স্বতন্ত্র প্রার্থী গিয়াস উদ্দিনের সমর্থকের ওপর নৌকার সমর্থকেরা হামলা চালিয়েছেন বলে অভিযোগ ওঠেছে। শুক্রবার (২২ ডিসেম্বর) দুপুর ১২টায় উপজেলার খৈয়াছড়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড এলাকায় এই ঘটনা ঘটে।

হামলার শিকার ওই সমর্থকের নাম দীন মোহাম্মদ অপু। তিনি ওই ইউনিয়নের মোহাম্মদ জাহাঙ্গীরের সন্তান।

প্রত্যক্ষদর্শীরা জানান, দীন মোহাম্মদ শুক্রবার সকাল থেকে খৈয়াছড়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের পুর্ব খৈয়াছড়ার বিভিন্ন জায়গায় স্বতন্ত্র প্রার্থী গিয়াস উদ্দিনের পোস্টার লাগানোর কাজ করছিলেন। এই সময় খৈয়াছড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি লাবিবের নেতৃত্বে ইউসুফ, রিয়াজ, রাকিব, ফারুখসহ আরও বেশ কয়েকজন অপুর ওপর হামলা চালান। হামলা থেকে বাঁচতে সেখান থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন অপু। কিছুদূর যাওয়ার পর দ্বিতীয় দফায় তার ওপর হামলা করা হয়।

হামলায় হাত, গলাসহ বিভিন্ন জায়গায় মারাত্মক জখম হয় দীন মোহাম্মদের।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক জয়া ধর জানান, দীন মোহাম্মদ অপুকে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম বলেন, 'যতটুকু জেনেছি পোস্টার লাগানোকে কেন্দ্র করে হামলার ঘটনা ঘটেছে। হামলার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তবে এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।' 

এ সম্পর্কিত আরও খবর