গাজীপুরে স্বতন্ত্র প্রার্থীকে গ্রেফতারের দাবিতে ছাত্রলীগের বিক্ষোভ

বিবিধ, নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গাজীপুর | 2023-12-25 20:22:24

গাজীপুর-২ আসনের ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী কাজী আলিম উদ্দিন বুদ্দিনকে গ্রেফতারের দাবিতে বিক্ষোভ করেছেন ছাত্রলীগের নেতাকর্মীরা।

সোমবার (২৫ ডিসেম্বর) বিকেলে গাজীপুরের টঙ্গী কলেজ গেট এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ বিক্ষোভ করেন ছাত্রলীগের স্থানীয় নেতাকর্মীরা। বিক্ষোভ মিছিলে নেতৃত্বদেন টঙ্গী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের আহ্বায়ক সেলিম খান ও যুগ্ম আহ্বায়ক মেহেদী হাসান শিশির।

এর আগে, টঙ্গী সরকারি কলেজ গেটের তালা ভেঙে ভেতরে প্রবেশ ও ভাঙচুরের প্রতিবাদে ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী কাজী আলিম উদ্দিন বুদ্দিনসহ দুই জনের নাম উল্লেখ করে টঙ্গী থানায় একটি অভিযোগ করা হয়।

অভিযোগে বলা হয়, গত ২১ ডিসেম্বর বিকেলে গাজীপুর-২ আসনের ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আলিম উদ্দিন বুদ্দিন ও তার সমর্থক এম এম হেলাল উদ্দিন টঙ্গী সরকারি কলেজ গেটের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে। এ সময় কতিপয় লোক কলেজের দরজা জানালার গ্লাস ভাঙচুর করে। এতে কলেজের হোস্টেলে অবস্থানরত শিক্ষার্থীসহ সকলেই আতঙ্কিত হয়ে পড়ে। এছাড়াও ট্রাক প্রতীকের সভার বিষয়ে কোন মৌখিক অনুমতি ছিল না বলে জানা যায়।

তবে এ বিষয়ে আলিম উদ্দিন বুদ্দিনের প্রধান নির্বাচন সমন্বয়কারী গাজীপুর সিটির সাবেক মেয়র জাহাঙ্গীর আলম বলেন, আমরা অনুমতি নিয়ে বিজয় সভা করেছি। তালা ভাঙা বা ভাঙচুরের কোনো ঘটনা ঘটেনি। বরং আমাদের চারটি মাইক ছিনিয়ে নিয়ে আমাদের সমর্থকদের মারধর করা হয়েছে।

টঙ্গী পশ্চিম থানার ওসি সাখাওয়াত হোসেন অভিযোগের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ সম্পর্কিত আরও খবর