বরগুনায় নৌকায় ভোট চাইলেন বিএনপি নেতা

বিবিধ, নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বরগুনা | 2023-12-26 17:44:03

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরগুনা-১ (বরগুনা সদর- আমতলী-তালতলী) আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য ধীরেন্দ্র দেবনাথ শম্ভু‌র জন্য ভোট চেয়েছেন তালতলী উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও সোনাকাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউনুস আলী ফরাজী।

সোমবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার সোনাকাটা ইউনিয়নের সাগর সৈকত মাধ্যমিক বিদ্যালয় মাঠে নৌকা প্রতীকের জনসভায় ভোট চান তিনি। এসময় মঞ্চে প্রধান অতিথি হিসেবে সংসদ সদস্য ধীরেন্দ্র দেবনাথ শম্ভু‌ উপস্থিত ছিলেন। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইউনুস আলী ফরাজী।

বিএনপি নেতা ও ইউপি চেয়ারম্যান ইউনুস আলী ফরাজী বলেন, আমার সোনাকাটা ইউনিয়নটা দুর্গম ও নদী ভাঙন এলাকা বিগত দিনে যে কাজ (উন্নয়ন) হয়েছে তাতে আমরা সন্তুষ্ট। আরও দুই জন বক্তা বলে গেছেন যে দুই তিনটি রাস্তা হলে আমরা ভালো অবস্থানে যেতে পারি। এগুলো আপনি (নৌকার প্রার্থী) পথসভায় বললে আচরণবিধি লঙ্ঘনে বাধা আছে বলে এখন প্রতিশ্রুতি দিতে পারবেন না। তবে খেয়াল রাখবেন আমাদের দিকে।

তিনি আরও বলেন, আমি আমার সোনাকাটা ইউনিয়নবাসীকে বলতে চাই যে, আমি আপনাদের কাছে নৌকায় ভোট চাই। আপনারা হাত তুলে দেখান নৌকায় ভোট দিবেন। আমি নিজে আমার এলাকার স্বার্থে সাধ্যমত চেষ্টা করব নৌকাকে জয়যুক্ত করার জন্য। এসময় ‘জয় বঙ্গবন্ধু’ বলে বক্তব্য সমাপ্ত করেন তিনি।

এ বিষয়ে বিএনপি নেতা ও ইউপি চেয়ারম্যান ইউনুস আলী ফরাজী বলেন, আমার এলাকার ইউন্নয়নের জন্য নৌকায় ভোট চাইছি। এতে দোষের কিছু নেই।

তালতলী উপজেলা বিএনপির সাবেক সভাপতি এডভোকেট আব্দুল মজিদ তালুকদার বলেন, তিনি চেয়ারম্যান নির্বাচিত হবার পরেই বর্তমান আওয়ামী লীগের এমপি শম্ভুর সঙ্গে যোগাযোগ রাখতেন। আবার আমাদের সঙ্গেও যোগাযোগ রাখতেন, তাকে আমরা পাত্তা দেইনা।

এ সম্পর্কিত আরও খবর